৯ ডিসেম্বর, ২০২১ ১২:৫১

আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবসে সাভারে মানববন্ধন

সাভার প্রতিনিধি

আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবসে সাভারে মানববন্ধন

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

নানা আয়োজনে সাভারে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস। দিবসটি উপলক্ষে ঢাকা-আরিচা মহাসড়কের গেণ্ডা বাসস্ট্যান্ড থেকে সাভার থানা স্ট্যান্ড পর্যন্ত প্রায় এক কিলোমিটার এলাকাজুড়ে মানববন্ধনের আয়োজন করা হয়। 

উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে আজ বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) ও সচেতন নাগরিক কমিটি (সনাক) সাভারের আয়োজনে এবং সাভার উপজেলা এনজিও সমন্বয় পরিষদ ও বাংলাদেশ মহিলা পরিষদ সাভার শাখার সহযোগিতায় এ মানববন্ধন হয়।

মানববন্ধনে অংশগ্রহণ করেন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সততা সংঘের শিক্ষার্থী, শিক্ষক, সাংবাদিক, আইনজীবী, সরকাররি ও এনজিও কর্মকর্তা-প্রতিনিধি, বিভিন্ন শ্রেণিপেশার মানুষ দুর্নীতিবিরোধী বিভিন্ন স্লোগান লেখা প্লাকার্ড হাতে নিয়ে মানববন্ধনে অংশ নেয়। 

মানববন্ধন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজন করা হয় দুর্নীতিবিরোধী আলোচনা সভা। পাশাপাশি বিভিন্ন স্কুলের শিশুদের নিয়ে আয়োজন করা হয় মুক্তিযুদ্ধ ও গ্রামবাংলা নিয়ে চিত্রাঙ্কণ প্রতিযোগিতা। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাজহারুল ইসলাম সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে অলোচনায় অংশ নেন সনাক সভাপতি অধ্যাপক দীপক কুমার রায়, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শওকত মাহমুদ, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন খান নঈম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার জাহান, বাংলাদেশ মহিলা পরিষদ সাভার শাখার সভাপতি পারভীন ইসলাম প্রমুখ।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

সর্বশেষ খবর