১৯ জানুয়ারি, ২০২২ ২২:০৩

শ্রীপুরে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া

দেশীয় অস্ত্র নিয়ে মহড়া।

গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপির নবগঠিত কমিটিকে কেন্দ্র করে দলের বিক্ষুব্ধ একটি অংশের সাথে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটছে। বুধবার বিকেলে উপজেলার মাওনা চৌরাস্তার মিজান সিটি কমপ্লেক্সে বিএনপি নেতা বিল্লাল হোসেন বেপারীর ব্যক্তিগত অফিসে এ হামলার ঘটনা ঘটে। 

হামলার ঘটনায় তেলিহাটি ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি রাকিবুল হাসানসহ উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছে। এ সময় আতঙ্কে আশপাশের সকল দোকান-পাট বন্ধ হয়ে যায়। হামলায় বিএনপির মতবিনিময় সভা পণ্ড হয়ে যায়।

শ্রীপুর উপজেলা বিএনপির সদস্য সচিব মো. আক্তারুল আলম মাস্টার বলেন, গত ৮ অক্টোবর উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হলেও প্রথমবারের মতো এই মতবিনিময় কমিটির আয়োজন করা হয়। দলের বিভিন্ন ইউনিট পুনর্গঠনের লক্ষ্যে মতবিনিময় সভায় দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত হন।

সভার শুরুতেই তেলিহাটি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহজাহান মোড়ল ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জিয়াউল করিম রিফাত মোড়ল বহিরাগত লোক ভাড়া করে দলবদ্ধভাবে দেশীয় অস্ত্রসহ হামলা চালায়। এসময় ভবনের কাঁচের গ্লাস ও দরজা, জানালা ভাঙচুর করে তারা। হামলায় বেশ কয়েকজন আহত হয়।

তেলিহাটি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহজাহান মোড়ল বলেন, আহ্বায়ক কমিটিতে নিয়ম অনুযায়ী আমাদের ইউনিয়ন থেকে নেতাকর্মীদের অন্তর্ভুক্ত করা হয়নি। এ নিয়ে দলীয় নেতাকর্মীরা বিক্ষুব্ধ হয়ে ওঠে। এ বিষয়ে আমরা দলীয় মহাসচিব বরাবর আবেদন করেছি। এমন অবস্থায় আমাদের না জানিয়েই তারা মতবিনিময় সভার আয়োজন করে। এসময় আমরা প্রতিবাদ জানাতে গেলে আমাদের ওপর হামলা করে তারা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলা ও ভাঙচুরের ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর