২২ জানুয়ারি, ২০২২ ১৯:২৪

নাসিক নির্বাচন নিয়ে ভয়াবহ ঘটনা ঘটানোর চেষ্টা হয়েছিল : আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নাসিক নির্বাচন নিয়ে ভয়াবহ ঘটনা ঘটানোর চেষ্টা হয়েছিল : আইভী

ডা. সেলিনা হায়াৎ আইভী

সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে ভয়াবহ ঘটনা ঘটানোর চেষ্টা করা হয়েছিল বলে অভিযোগ করেছেন নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। 

শনিবার সেন্টার ফর পলিসি ডায়ালগের (সিপিডি) ভার্চুয়াল সংলাপে নারায়ণগঞ্জের নির্বাচনকালীন পরিস্থিতি উপর আলোচনায় অংশ নিয়ে এ অভিযোগ করেন আইভী।

সংলাপে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান, সিপিডির চেয়ারম্যান অধ্যাপক রেহমান সোবহান, সুশাসনের জন্য নাগরিক (সুজন) বদিউল আলম মজুমদার, স্থানীয় সরকার বিশেষজ্ঞ তোফায়েল আহমেদ, সাবেক নির্বাচন কমিশনার সাখাওয়াত হোসেন, সংসদ সদস্য আরোমা দত্ত ও রাশেদ খান মেনন।

এতে আইভী আরও বলেন, এবার নির্বাচনটা ছিল অনেক গভীর ষড়যন্ত্রের একটা নির্বাচন। কিন্তু আল্লাহর রহমতে, মানুষের আস্থা ও ভালোবাসার কারণে আমি সেখান থেকে বের হতে পেরেছি। আমার প্রতিদ্বন্ধী ছিলেন তৈমূর আলম খন্দকার কাকা, যদিও উনাকে বিএনপি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে, কিন্তু তারপরও উনি যাদের সঙ্গে হাত মিলিয়েছিলেন এবং উনি যাদের প্রার্থী ছিলেন, তারা নারায়ণগঞ্জে ভয়াবহ ঘটনা ঘটানোর চেষ্টা করছিল। সেটা কাউন্সিলরদের মাধ্যমেও চেষ্টা করেছে আবার নিজেরাও করার চেষ্টা করেছে। কিন্তু প্রশাসন সজাগ থাকার কারণে সেটা করতে পারিনি। আমি সেজন্যে প্রশাসনকে ধন্যবাদ জানাই।

উল্লেখ্য, নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মেয়র পদে ডা. সেলিনা হায়াৎ আইভী ১ লাখ ৫৯ হাজার ৯৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার হাতি প্রতীকে পেয়েছেন ৯২ হাজার ৫৬২ ভোট।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর