২৬ জানুয়ারি, ২০২২ ১৬:৫৩

টিকা নিতে যাওয়ার সময় বাসের ধাক্কায় শিক্ষার্থী নিহত, আহত ২

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

টিকা নিতে যাওয়ার সময় বাসের ধাক্কায় শিক্ষার্থী নিহত, আহত ২

বরিশালের গৌরনদীতে করোনার টিকা নিতে যাওয়ার সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক শিক্ষার্থী নিহত এবং ২ জন আহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের বার্থী তারা মাধ্যমিক বিদ্যালয় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ সময় স্থানীয় বিক্ষুব্ধরা পাথরঘাটা থেকে চট্টগ্রামগামী বলেশ্বর পরিবহনের ঘাতক বাসটি ভাংচুর এবং কিছু সময়ের জন্য মহাসড়ক অবরোধ করে। নিহত অন্তর ব্যাপারী (১৪) বার্থী তারা মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র এবং বার্থী এলাকার বাসিন্দা। দুর্ঘটনায় আহত দুই শিক্ষার্থী রেদওয়ান ফকির ও কাইয়ুম ঘরামী একই স্কুলের শিক্ষার্থী। রেদওয়ান তারাকুপি এবং কাইয়ুম ইল্লা এলাকার বাসিন্দা।

গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মো. মাহবুব জানান, ওই ৩ শিক্ষার্থী স্কুল থেকে টিকার প্রত্যয়ন নিয়ে মোটরসাইকেলযোগে গৌরনদী উপজেলা সদরের টিকা কেন্দ্রের দিকে যাচ্ছিলো। বার্থী স্কুল এলাকা অতিক্রমকালে চট্টগ্রামগামী একটি বাসের সাথে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তাদের মোটরসাইকেলটি ছিটকে পড়ে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অন্তরকে মৃত ঘোষণা করে। 

পরে আশংকাজনক অবস্থায় অপর দুই ছাত্রকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার পর স্থানীয় বিক্ষুব্ধরা বাসটি ভাংচুর করে। 
এতে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং যান চলাচল স্বাভাবিক হয়। দুর্ঘটনা কবলিত বাসটি আটক করা হয়েছে। তবে এর চালক ও হেলপার পালিয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন সার্জেন্ট মাহবুব।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর