২৫ মে, ২০২২ ২০:২৩

সিদ্ধিরগঞ্জে মৃত মেকানিক্স পরিবারের মাঝে অনুদানের চেক হস্তান্তর

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে মৃত মেকানিক্স পরিবারের মাঝে অনুদানের চেক হস্তান্তর

সিদ্ধিরগঞ্জে মৃত মেকানিক্স পরিবারের মাঝে অনুদানের চেক হস্তান্তর

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মৃত মেকানিক্স পরিবারের মাঝে সরকারিভাবে ৪ লাখ টাকার অনুদানের চেক প্রদান করেছে নারায়ণগঞ্জ জেলা মটরস ওয়ার্কসপ মেকানিক্স ইউনিয়ন। মৃত ইউনুসের পক্ষ থেকে চেক গ্রহণ করেন তার মা খায়রুন ও মৃত নুরুজ্জামানের পক্ষ থেকে চেক গ্রহণ করেন তার স্ত্রী শারমিন আক্তার।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা মটরস ওয়ার্কসপ মেকানিক্স ইউনিয়নের নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ে চেক হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় মৃত মেকানিক্স ইউনুস ও নুরুজ্জামানের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

নারায়ণগঞ্জ জেলা মটরস ওয়ার্কসপ মেকানিক্স ইউনিয়নের সভাপতি আব্দুর রবের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মটর মেকানিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক গোলাম হোসেন, নারায়ণগঞ্জ জেলা মটরস ওয়ার্কসপ মেকানিক্স ইউনিয়নের উপদেষ্টা আব্দুল জব্বর, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন তালুকদার, কর্যকরী সভাপতি খলিলুর রহমান, সহ-সভাপতি রিপন, আনোয়ার, যুগ্ম-সম্পাদক গোলাম মাওলা, সাংগঠনিক সম্পাদক আ. হান্নান, কোষাধ্যক্ষ সালাউদ্দিন, দপ্তর সম্পাদক বশির আহমেদ, ক্রীড়া সম্পাদক সোহেল ও কার্যকরী সদস্য জয়সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর