২৬ মে, ২০২২ ১২:৫০

হাইকোর্টের সামনে ছাত্রলীগ ও ছাত্রদলের ধাওয়া-পাল্টা ধাওয়া

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

হাইকোর্টের সামনে ছাত্রলীগ ও ছাত্রদলের ধাওয়া-পাল্টা ধাওয়া

ছবি তুলেছেন জয়ীতা রায়

হাইকোর্টের সামনে ছাত্রলীগ ও ছাত্রদলের নেতা-কর্মীদের মধ্যে আজ বৃহস্পতিবার ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় গুলিবর্ষণের ঘটনাও ঘটেছে। আজ বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সামনে ছাত্রদলের এক কর্মী আহত হয়েছে বলে জানা গেছে।

পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে হাইকোর্ট এলাকা থেকে ছাত্রদল মিছিল বের করে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঢোকার চেষ্টা করে। 

তবে, গত কয়েকদিনের মত আজও ক্যাম্পাসের বিভিন্ন পয়েন্টে লাঠি-সোটা ও দেশীয় অস্ত্র নিয়ে অবস্থান নিয়েছিলো ছাত্রলীগ। ছাত্রদলের মিছিল ক্যাম্পাসে প্রবেশের চেষ্টা করলে তাদের ধাওয়া দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে ছত্রভঙ্গ হয়ে প্রেস ক্লাব, সুপ্রিম কোর্ট ও গুলিস্তানের দিকে দৌড়ে পালিয়ে যান ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় গুলির আওয়াজও পাওয়া যায়।

এসময় সুপ্রিম কোর্ট এলাকার একটি ভবনের সামনে এক ছাত্রদল কর্মীকে বেশ কয়েকজন ছাত্রলীগের কর্মী মিলে মারধর করতে দেখা যায়। পরে আহত অবস্থায় একটি রিকশায় করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাতে দেখা যায়। তবে হামলার ঘটনা ঠিক কতজন আহত হয়েছেন, তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর