২৮ মে, ২০২২ ১৬:৩৬

বরিশালে যুব ও ছাত্রদলের বিক্ষোভ, মিছিলে পুলিশের বাধা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে যুব ও ছাত্রদলের বিক্ষোভ, মিছিলে পুলিশের বাধা

বেগম খালেদা জিয়াকে কটাক্ষ এবং ঢাবিতে ছাত্রদলের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে বরিশালে পৃথক বিক্ষোভ সমাবেশ করেছে যুব ও ছাত্রদল। সমাবেশ শেষে মিছিল বের করলে তাদের বাধা দেয় পুলিশ। 

কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার সকাল ১১ টার দিকে জেলা ও মহানগর যুবদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্ত্বরে গিয়ে জড়ো হয়। 

মহানগর যুবদল সভাপতি অ্যাডভোকেট আক্তারুজ্জামান শামীমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক ও সদস্য সচিব মীর জাহিদুল কবির, জেলা (দক্ষিণ) বিএনপি’র সদস্য সচিব আক্তার হোসেন মেবুল, জেলা (দক্ষিণ) যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খান ও সাধারণ সম্পাদক এইচ এম তছলিম উদ্দিন এবং জেলা (উত্তর) যুবদলের আহ্বায়ক সালাউদ্দিন পিপলুসহ অন্যান্যরা।

অপরদিকে একই সময়ে একই ইস্যুতে অশ্বিনী কুমার হলের সামনে বিক্ষোভ সমাবেশ করে জেলা ও মহানগর ছাত্রদল। মহানগর ছাত্রদল সভাপতি রেজাউল করিম রনির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রদল সভাপতি মাহফুজুল আলম মিঠু ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ অন্যান্যরা। 

পৃথক সমাবেশে বক্তারা বর্তমান সরকারকে পদত্যাগ করে নির্দলীয় সরকারের অধিনে জাতীয় নির্বাচন দেয়ার দাবি জানান। সমাবেশ শেষে ছাত্রদল বিক্ষোভ মিছিল বের করলে অশ্বিনী কুমার হলের প্রধান ফটকে তাদের আটকে দেয় পুলিশ। এদিকে যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ সমাবেশকে ঘিরে সদর রোডসহ আশপাশের এলাকায় মোতায়েন ছিলো বিপুল পুলিশ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর