শিরোনাম
৪ জুন, ২০২২ ২১:৩৯

বিএনপি’র কর্মসূচি প্রতিহত করবে রংপুর মহানগর আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বিএনপি’র কর্মসূচি প্রতিহত করবে রংপুর মহানগর আওয়ামী লীগ

বিএনপি’র কর্মসূচিকে প্রতিহত করার ঘোষণা দিয়ে বিক্ষোভ সমাবেশ করেছে রংপুর মহানগর আওয়ামী লীগ। শনিবার সকালে রংপুর প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশে এ ঘোষণা দেওয়া হয়। 

বক্তারা বলেন, বিএনপি আন্দোলনের নামে নৈরাজ্য চালানোর চেষ্টা করলে এবার পুলিশ নয়, আওয়ামী লীগের নেতাকর্মীরাই মাঠে নেমে বিএনপিকে প্রতিহত করবে। বিএনপি, জামায়াত-শিবির পনেরই আগস্টের মত ঘটনার পুনরাবৃত্তির চেষ্টা করছে। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে হত্যার জন্য নানা পরিকল্পনা করছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা বেঁচে থাকতে শেখ হাসিনার গায়ে আঁচড় দিতে পারবে না কেউ। 

মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, সহ-সভাপতি অ্যাড. দিলশাদ ইসলাম মুকুল, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার শাহাদত হোসেন, জাসেম বিন জুম্মনসহ মেট্রোপলিটন এলাকার ৬টি থানা ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা। 

এর আগে বেতপট্টিস্থ দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এতে রংপুর মহানগর আওয়ামী লীগ, নেতাকর্মী ও অঙ্গসংগঠনের সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন। এদিকে বিকালে একই কর্মসূচি পালন করছে জেলা আওয়ামী লীগ। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর