১০ জুন, ২০২২ ২০:১৩

নলছিটি সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু

অনলাইন প্রতিবেদক

নলছিটি সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু

এসএম রেজাউল করিম (বাঁয়ে) এবং মো. ইসমাইল হোসেন ইমন

ঐক্য, সেবা ও সমৃদ্ধিকে মূলমন্ত্র হিসেবে ধারণ করে ঝালকাঠির নলছিটি উপজেলার স্থায়ী বাসিন্দাদের সমন্বয়ে গঠিত অরাজনৈতিক, মানবিক ও সমাজ  সেবামূলক সংগঠন নলছিটি সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু হয়েছে।

আজ শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদ প্রাঙ্গণে এই সংগঠনের আত্মপ্রকাশ অনুষ্ঠান হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নির্বাচিত হয়েছেন এসএম রেজাউল করিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. ইসমাইল হোসেন ইমন। এছাড়া সিনিয়র যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন লেখক, সাংবাদিক আহমেদ আল আমীন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের সচিব মু. আ. হামিদ জমাদ্দার। এছাড়া বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নাজির হোসেন খান খোকন এবং খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেডের চিফ ফিন্যান্সিয়াল অফিসার এইচএম নুরুজ্জামান মিয়া।

এছাড়া অ্যাসোসিয়েশনে দুই বছর মেয়াদী ৪১ সদস্যের কমিটির অন্যান্য পদে রয়েছেন সিনিয়র সহসভাপতি মো. মিজানুর রহমান, সহসভাপতি মো. নবিউজ্জামান মিরন, মো. ওবায়দুর রহমান, মো. আনিছুর রহমান শাহীন, মো. সাইফুল ইসলাম সোহাগ ও মো. সোহেল আকন; যুগ্ম সম্পাদক মো. জহিরুল ইসলাম জুয়েল, মো. আতিয়ার রহমান সোহেল ও মো. রুবেল হোসেন রানা; সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. মাজহারুল ইসলাম তুহিন; সহসাংগঠনিক সম্পাদক মো. বাদল রশিদ খান; দপ্তর সম্পাদক মো. গোলাম রসুল নয়ন; সহদপ্তর সম্পাদক মো. মাহমুদুল হাসান বাপ্পী; কোষাধ্যক্ষ মো. ইমাম হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রাজু তালুকদার; পরিকল্পনা ও প্রশিক্ষণ সম্পাদক মো. তরিকুল ইসলাম নয়ন; সমাজ কল্যাণ সম্পাদক কেএম নাহিদ আনাম; স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক ডা. মু. মুনিবুর রহমান জুয়েল; তথ্য সম্পাদক মো. সুমন হাওলাদার; শিক্ষা ও গবেষণা সম্পাদক মো. সাজিদ মাহমুদ শাওন; আইন ও আন্তর্জাতিক সম্পাদক ব্যারিস্টার এসএম মঈনুল করিম; কৃষি, পরিবেশ ও জলবায়ু সম্পাদক কৃষিবিদ মো. সাইফুল্লাহ সাইফ; নারী ও শিশু বিষয়ক সম্পাদক মোসা. রাহিমা; ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আশিকুজ্জামান রাহাত; বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী মো. সোহার্দো-বিন-হক (শুভ); পল্লী উন্নয়ন সম্পাদক মো. শামিম হোসেন; দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মো. রিপন হাওলাদার; ধর্ম ও নৈতিকতা বিষয়ক সম্পাদক মো. রিয়াজুল ইসলাম।

এছাড়া কার্যকরী সদস্য পদে রয়েছেন মো. খলিল, অপু রায় চৌধুরী, মো. আরিফুল ইসলাম, মো. রফিকুল ইসলাম, মো. মর্তুজা সুমন, খাইরুল ইসলাম, সুমাইয়া বন্যা, মো. রফিকুল ইসলাম মামুন, মো. মাহবুব হোসেন ও মো. রায়হান ব্যাপারী। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর