৩০ জুন, ২০২২ ১৭:৩৫

বরিশালে নিহত সাবেক ওয়ার্ড কাউন্সিলরের লাশ নিয়ে বিএনপির বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে নিহত সাবেক ওয়ার্ড কাউন্সিলরের লাশ নিয়ে বিএনপির বিক্ষোভ মিছিল

বরিশালে ডায়াগনস্টিক সেন্টারের মালিক কর্মচারী ও দালালের হামলায় নিহত সাবেক ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর বিএনপি সদস্য গিয়াসউদ্দিন বাবুল মোল্লার লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। অপরদিকে অভিযুক্তদের গ্রেফতারসহ কঠোর বিচারের দাবীতে ৩ দিনের কর্মসূচি ঘোষণা করেছে তারা। 

বৃহস্পতিবার বাদ জোহর নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে বিএনপি নেতা গিয়াস উদ্দিন বাবুল মোল্রার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার পূর্বে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুক ও সদস্য সচিব মীর জাহিদসহ অন্যান্যরা। রোগীর সাথে দালালের প্রতারনার প্রতিবাদ করায় বাবুল মোল্লাকে পিটিয়ে এবং অটোরিক্সা চাপা দিয়ে হত্যা করা হয়েছে বলে সমাবেশে অভিযোগ করেন তারা। পুলিশ সহ কতিপয় ব্যক্তি সড়ক দুর্ঘটনায় বাবুল নিহত হয়েছে বলে অপপ্রচার চালিয়ে হত্যাকান্ডের ঘটনা ধামাচাপা দেয়ার পায়তারা করছে বলে দাবী করেন বক্তারা। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করা হয় সমাবেশে। 

এ ঘটনার প্রতিবাদে জানাজা শেষে তাৎক্ষনিক বাবুল মোল্লার লাশের খাটিয়া নিয়ে সদর রোডসহ বিভিন্ন সড়কে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেন বলে জানান মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির। 

এর আগে বাবুল মোল্লা হত্যার বিচারের দাবিতে ৩ দিনের কর্মসূচি ঘোষনা করেন মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান ফারুক। আগামী শনিবার মানববন্ধন, অবৈধ ডায়াগনস্টিক সেন্টার বন্ধের দাবীতে রবিবার জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান এবং সোমবার দলীয় কার্যালয়ে দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর