২ জুলাই, ২০২২ ২০:০৭

ট্রাক ড্রাইভারকে কুপিয়ে টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

ট্রাক ড্রাইভারকে কুপিয়ে টাকা ছিনতাই

রাজশাহী কোট স্টেশনে সাদ্দাম (৩৯) নামে এক ট্রাক ড্রাইভারকে কুপিয়ে ৬০ হাজার টাকা ও স্বর্ণের চেইনসহ মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় নগরীর কোর্ট স্টেশনে তুহিনের চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

ট্রাক ড্রাইভার সাদ্দাম কাশিয়াডাংঙ্গা হড়গ্রাম কলোনি গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। তিনি গুরুতর জখম হয়ে রামেক হাসপাতালের ২ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাশিয়াডাংঙ্গা হড়গ্রাম কলোনি গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ট্রাক ড্রাইভার সাদ্দাম বাইক নিয়ে বাড়ি থেকে বের হয়ে সন্ধ্যা ৭টার দিকে কোর্ট স্টেশনে তুহিনের চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। এ সময় ধারালো অস্ত্র হাসুয়া, লোহার রডসহ গুড়িপাড়া এলাকার শিমুলের নির্দেশে কাশিয়াডাঙ্গা শেখপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে ইউসুব, আশ্রয়ণ প্রকল্পের মজিবরের ছেলে হৃদয়, সম্রাট, রাসেল, গুড়িপাড়ার শিমুল, আওয়াল, ঠান্ডুর ছেলে রুবেলসহ অজ্ঞাত ৮ থেকে ১০ জন হঠাৎ সাদ্দাম ড্রাইভারের উপরে হামলা চালিয়ে সাদ্দামের বুকে আঘাত করে, ডান পায়ে চাপাতি দিয়ে কোপায়ে পায়ের রগ কেটে দেয়।

এ সময় এলোপাতাড়ি মাথা থেকে শুরু করে সারা শরীরে আঘাত করে। সাদ্দামের পকেটে থাকা ৬০ হাজার টাকা, গলার স্বর্ণের একটি চেইন, একটি স্মার্ট ফোন ছিনিয়ে নেয় হামলাকারীরা। হামলাকারীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ছিনতাই ও চুরিসহ একাধিক মামলা রয়েছে।

স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থা সাদ্দাম ড্রাইভারকে উদ্ধার করে রামেক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। বর্তমানে সে ঠিক মতো অক্সিজেন নিতে পারছে না, তার বুকে আঘাট লেগেছে, ডান পায়ে রগ কেটে গেছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ২ নং ওয়ার্ডের কর্মরত চিকিৎসক।

এ ঘটনায় কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মাসুদ পারভেজ জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটাতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে ঘটনা স্থল পুলিশ পরিদর্শন করেছে। দ্রুত হামলা কারিদের গ্রেপ্তারে পুলিশী অভিযান শুরু হয়েছে। দ্রুত আসামীদের গ্রেপ্তার করা হবে বলে জানান ওসি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর