১৪ আগস্ট, ২০২২ ২১:৩৫

ভাইয়ের ঘুষিতে প্রাণ গেলো আরেক ভাইয়ের

সাভার প্রতিনিধি

ভাইয়ের ঘুষিতে প্রাণ গেলো আরেক ভাইয়ের

হাজী জমত আলী মণ্ডল

সাভারের আশুলিয়ায় সরকারি রাস্তা দখলের প্রতিবাদ করায় চাচাতো ভাইয়ের ঘুষিতে হাজী জমত আলী মণ্ডল (৬৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। রবিবার সকাল ১০টার দিকে আশুলিয়ার নিশ্চিন্তপুর পশ্চিমপাড়া এলাকায় নজরুলের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত হাজী জমত আলী মণ্ডল ওই এলাকার নান্দুরা মেম্বারের ছেলে। অভিযুক্তরা হলেন-দেলোয়ার হোসেন ওরুফে দেলু (৪৫) ও তার ভাই নজরুল আলী (৪০)। তাদের বাবার নাম ওয়ার উদ্দিন। নিহত ব্যক্তি ও অভিযুক্তরা চাচাতো-জেঠাতো ভাই।

স্থানীয়রা জানান, সকালে অভিযুক্ত নজরুল তার জমির একটি অংশ বাড়ানোর জন্য সরকারি রাস্তার উপর জমির দেয়াল দিয়ে দখলের চেষ্টা করে। বিষয়টি নিয়ে জমত আলী প্রতিবাদ করলে নজরুল ও দেলোয়ারের সঙ্গে বাকবিতণ্ডা সৃষ্টি হয়। একপর্যায়ে দেলোয়ার হোসেন জমত আলীর বুকে সজোড়ে আঘাত করে। এতে তার নাক ও মুখ দিয়ে রক্ত বের হলে তাকে দ্রুত নারী ও শিশু হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জমত আলীর ছেলে আলম বলেন, ঘটনার পরেই আমি আমার বাবাকে নিয়ে হাসপাতালে চলে আসি। তারা দুইজন (নজরুল ও দেলোয়ার) মিলে আমার বাবাকে ঘুষি মেরে হত্যা করেছে। তারা সরকারি রাস্তার উপরে জমির দেয়াল দেওয়ার সময় আমার বাবা ও চাচা প্রতিবাদ করলে দেলোয়ার আমার বাবার বুকে সজোড়ে ঘুষি দেয়। সাথে সাথে আমার বাবার নাম ও মুখ দিয়ে রক্ত বের হয়। আমি আমার বাবার হত্যার বিচার চাই।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সড়কে দেয়াল তৈরির প্রতিবাদ করায় এই হত্যা সংঘটিত হয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামিদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চলছে।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর