১৭ আগস্ট, ২০২২ ১৭:১১

নিরাপত্তা চেয়ে এবার থানায় জিডি করলেন চার শিক্ষক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

নিরাপত্তা চেয়ে এবার থানায় জিডি করলেন চার শিক্ষক

রাজশাহীর চারঘাটে শোক দিবসের কর্মসূচি পণ্ড করে দেওয়া ইউপি সদস্যের হুমকিতে এবার নিরাপত্তা চেয়ে থানায় জিডি করলেন চার শিক্ষক। আজ বুধবার সকালে চারঘাট উপজেলার তাতারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চার শিক্ষক নিজেদের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেন। 

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ জানান, সাধারণ ডায়েরিটি গ্রহণ করে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। ইউপি সদস্য সাহাবুল ইসলামকে পাওয়া যাচ্ছে না। তাকে খোঁজা হচ্ছে। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

এর আগে সোমবার শোক দিবসের কর্মসূচি পণ্ড করে দেন স্থানীয় ইউপি সদস্য সাহাবুল ইসলাম। এ সময় স্কুল পরিচালনা কমিটির সদস্য ও অভিভাবকদের সামনে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয় শিক্ষকদের। এ ঘটনায় শিক্ষকদের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিক্ষা কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেওয়ার পরেও ইউপি সদস্যের বিরুদ্ধে কোনো পদক্ষেপ না নেওয়ায় নিরাপত্তাহীনতায় পড়েন স্কুলটিতে কর্মরত চার নারী শিক্ষক। এ কারণে বুধবার তারা থানায় জিডি করেন। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাহেলা পারভীন জানান, গত সোমবার সকালে স্কুলে শোক দিবসের কর্মসূচি চলছিল। কর্মসূচির শেষের দিকে শলুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য সাহাবুল ইসলাম দলবল নিয়ে স্কুলে হাজির হন। শিক্ষকদের অকথ্যভাষায় গালিগালাজ করতে থাকেন। 

এ সময় স্কুলের নৈশপ্রহরী মামুন রশিদ তাদের বাধা দিলে তাকে চড়-থাপ্পড় মারেন। এ সময় ছবি তুলতে গেলে তাকেও শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। এ ঘটনায় তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছিলেন। এরপর থেকে নানাভাবে তাদের হুমকি দেওয়া হচ্ছে। এ কারণে থানায় জিডি করেছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর