১৮ আগস্ট, ২০২২ ০৩:২৩

হোটেলের পার্কিংয়ে ঢুকে পড়ল পিকআপ, পৃথক দুর্ঘটনায় নিহত ২

গাজীপুর প্রতিনিধি

হোটেলের পার্কিংয়ে ঢুকে পড়ল পিকআপ, পৃথক দুর্ঘটনায় নিহত ২

প্রতীকী ছবি

গাজীপুরে মহাসড়ক ছেড়ে এক থ্রি-স্টার হোটেলের পার্কিং এরিয়ায় ঢুকে পড়েছে একটি পিকআপ। ওই পিকআপের ধাক্কায় এক নিরাপত্তা কর্মী নিহত ও চারটি কার ক্ষতিগ্রস্ত হয়েছে। 

বুধবার বিকালে গাজীপুর সিটি করপোরেশনের রাজেন্দ্রপুর চৌরাস্তায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন হোটেল এক্স-এ ওই ঘটনা ঘটে। এদিকে একইদিন জেলার কালীগঞ্জে অপর এক কাভার্ডভ্যানের চাপায় এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। 

নিহতরা হলেন-বরিশালের ধরাকান্দি এলাকার মান্নান খানের ছেলে নিরাপত্তাকর্মী হানিফ খান (৪২) এবং গাজীপুরের কালীগঞ্জ থানাধীন ফুলদী গ্রামের শামসুদ্দিনের ছেলে রুহুল আমিন (৪২)। 

জিএমপি’র সদর থানার এসআই এহতেশাম ও স্থানীয়রা জানান, বুধবার বিকালে গাজীপুর সিটি করপোরেশনের রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় দ্রুতগতিতে ময়মনসিংহগামী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় পিকআপটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন হোটেল এক্স-এর পার্কিং এরিয়ায় ঢুকে পড়ে। পিকআপটি পার্কিং করে রাখা চারটি প্রাইভেটকারকে ধাক্কা এবং সেখানে কর্মরত ওই নিরাপত্তা কর্মীকে চাপা দেয়। এতে চারটি কার ক্ষতিগ্রস্থ হয়। স্থানীয়রা নিরাপত্তাকর্মীকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু হানিফ খানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পুলিশ পিকআপটি আটক করলেও চালক পালিয়ে যায়। 

এদিকে একইদিন জেলার কালীগঞ্জে টঙ্গী-কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের উত্তরা ফিলিং স্টেশনের পাশে টঙ্গীগামী একটি কাভার্ডভ্যান এক বাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন বাইসাইকেল চালক রুহুল আমিন। ঘটনার সময় তিনি হাসপাতালে চিকিৎসাধীন এক আত্মীয়কে দেখে বাড়ি ফিরছিলেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে বলে জানিয়েছেন কালীগঞ্জ থানার এসআই সাইফুল ইসলাম।  

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর