১৯ আগস্ট, ২০২২ ২০:১২

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবি পার্টির বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবি পার্টির বিক্ষোভ

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাজধানীতে এবি পার্টির বিক্ষোভ

নিত্যপণ্যের রেকর্ড মূল্যবৃদ্ধি, মানবাধিকার লঙ্ঘন, সরকারের পদত্যাগের দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এবি পার্টি। 

শুক্রবার পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের থেকে শুরু করে সেগুনবাগিচা, কাকরাইল, বিজয়নগর, পল্টনসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে মিছিলটি জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশে মিলিত হয়। 

এবি পার্টির আহ্বায়ক ও সাবেক সচিব এএফএম সোলায়মান চৌধুরীর সভাপতিত্বে এবং সিনিয়র সহকারী সদস্য সচিব ও ঢাকা মহানগরী দক্ষিণের সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন পার্টির যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার, আনিসুর রহমান কচি, সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, ব্যারিস্টার জুবায়ের আহমেদ ভূঁইয়া, বিএম নাজমুল হক, দফতর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা, যুব পার্টির আহ্বায়ক এবিএম খালিদ হাসান, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম এফসিএ, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইন প্রমূখ। 

সমাবেশে সোলায়মান চৌধুরী বলেন, রাতের অন্ধকারে জ্বালানি তেলের দাম বাড়িয়ে সরকার জনগণের সাথে প্রতারণার আশ্রয় নিয়েছে। 

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের সাবেক এই চেয়ারম্যান আরো বলেন, আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমছে। অবিলম্বে দেশের বাজারে তেলের দাম কমাতে হবে। 

প্রফেসর ডা. আব্দুল ওহাব মিনার বলেন, জনগণের সরকার জনগণের দুঃখ কষ্ট বোঝে। যেহেতু এই সরকার রাতের ভোটের সরকার তাই জনগণের দূর্দশা নিয়ে তাদের কোন ভাবনা নেই।

মজিবুর রহমান মঞ্জু বলেন, রাতের ভোটের অবৈধ সরকার জনগণের জীবন যাত্রাকে আজ অতিষ্ঠ করে তুলেছে। দুর্নীতি, লুটপাট, ডলার পাচার করে অর্থনীতিকে করে তুলেছে অস্থিতিশীল, যার ফল ভোগ করছে জনগণ।

ব্যারিস্টার ফুয়াদ বলেন, যে সরকার জনগণের খাদ্য নিশ্চিত করতে পারে না, রাস্তার নিরাপত্তা নিশ্চিত করতে পারে না, উন্নয়নের গার্ডারের নিচে মানুষ হত্যা করে তাদের ক্ষমতায় থাকার কোন অধিকার নাই।

তিনি আরো বলেন, অবিলম্বে জনগণের অধিকার নিশ্চিত করুন নইলে পদত্যাগ করুন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর