১৫ সেপ্টেম্বর, ২০২২ ২৩:০১

রাজশাহী জেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে প্রতারণার মামলা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী :

রাজশাহী জেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে প্রতারণার মামলা

সাকিবুল ইসলাম রানা

রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানার বিরুদ্ধে আদালতে প্রতারণার মামলা হয়েছে। চাকরি দেওয়ার নামে টাকা নিয়ে প্রতারণার অভিযোগে বৃহস্পতিবার রাজশাহীর দুর্গাপুর থানার আমলি আদালতে মামলাটি দায়ের করা হয়। আদালত আগামী ১২ ডিসেম্বর সাকিবুলকে হাজির হতে সমন জারি করেছেন।

জানা গেছে, মামলার বাদী মো. আতিকুর রহমান। তিনি রাজশাহীর দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। রাজশাহী জেলা ছাত্রলীগের নতুন কমিটি হওয়ার পর দুর্গাপুর শাখার কমিটি বিলুপ্ত করা হয়। 

মামলার এজাহার ও বাদী সূত্রে জানা যায়, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার কথা বলে সাকিবুল ইসলাম আতিকুরের কাছ থেকে গত ৩১ মার্চ এক লাখ টাকা নেন। ৯০ হাজার টাকা ক্যাশ ও ১০ হাজার টাকা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে নেন। মে মাসের মধ্যে আতিকুরকে চাকরি দেওয়ার কথা ছিল। সময় পার হয়ে গেলে আতিকুর টাকা ফেরত চান। সাকিবুল দুই মাসের মধ্যে টাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দেন। কিন্তু দুই মাস পার হয়ে গেলেও সাকিবুল টাকা ফেরত দেননি। 

গত ৯ সেপ্টেম্বর দুর্গাপুরে সাকিবুলের সঙ্গে দেখা হয় আতিকুরের। তখন টাকা চাইলে তা দিতে অস্বীকার করেন সাকিবুল। পরে বৃহস্পতিবার সাকিবুল ইসলামের বিরুদ্ধে মামলা করেন আতিকুর। আইনজীবী মো. ইমরান কলিম খান বাদীর পক্ষে মামলাটি আদালতে উপস্থাপন  করেন। 

তিনি বলেন, রাজশাহীর দুর্গাপুর থানার আমলী আদালতের দায়িত্বপ্রাপ্ত বিচারক মো. লিটন হোসেন মামলাটি গ্রহণ করেছেন। আগামী ১২ ডিসেম্বর আসামি সাকিবুল ইসলাম রানাকে আত্মসমর্পণের জন্য আদালতে সশরীরে হাজির হতে সমন জারি করেছেন আদালত। যদিও এ বিষয়ে অভিযুক্ত সাকিবুল ইসলামের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর