১ অক্টোবর, ২০২২ ১৪:১৯

বরিশালে বিএনপি নেতার বাবার জানাজা ও দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে বিএনপি নেতার বাবার জানাজা ও দাফন সম্পন্ন

বরিশাল-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা (উত্তর) বিএনপি’র সাবেক সভাপতি মেজবাউদ্দিন ফরহাদের বাবা কাজী আখতারুজ্জামানের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ১০টায় নগরীর কালিবাড়ি রোডের সরকারী বরিশাল কলেজ মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। 

জানাজা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে মরহুমের জন্য দোয়া কামনা করেন মরহুমের ছেলে সাবেক সংসদ সদস্য মেজবাউদ্দিন ফরহাদ এবং মহানগর বিএনপি’র সদস্য সচিব মীর জাহিদুল কবির। 

কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবায়েদুল হক চাঁন, মহানগর বিএনপি’র আহ্বায়ক মো. মনিরুজ্জামান ফারুক ও সদস্য সচিব মীর জাহিদুল কবির, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আলী হায়দার বাবুল, যুগ্ম-আহ্বায়ক জিয়া উদ্দিন সিকদার জিয়া, যুগ্ম-আহ্বায়ক আলহাজ্ব কে.এম শহিদুল্লাহ, দক্ষিণ জেলা বিএনপি’র সদস্য সচিব আকতার হোসেন মেবুল ও মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জানাজা নামাজে অংশগ্রহণ করেন। 

পরে কাজী আখতারুজ্জামানের মরদেহ বরিশাল মুসলিম গোরস্থানে দাফন করা হয়। গতকাল শুক্রবার দুপুর দেড়টায় বরিশাল ডায়াবেটিস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯০ বছর বয়সে ইন্তেকাল করেন কাজী আখতারুজ্জামান। মৃত্যুকালে তিনি স্ত্রী এবং ৩ মেয়ে ও ২ ছেলে রেখে গেছেন। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর