২৭ নভেম্বর, ২০২২ ১৪:২১

রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা

অনলাইন ডেস্ক

রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা

রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনের প্রার্থী হিসেবে মোস্তাফিজুর রহমান মোস্তফার নাম ঘোষণা করেছে জাতীয় পার্টি (জাপা)।

রবিবার জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ দেশে ফিরেই বিমানবন্দরে এক সংবাদ সম্মেলনে রসিক নির্বাচনের মনোনীত প্রার্থীর নাম ঘোষণা করেন।

এ সময় রওশন এরশাদ বলেন, আমাদের প্রিয় নেতা সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্নেহধন্য পুত্রতুল্য এবং তার পছন্দের যোগ্য ও দক্ষ প্রার্থীকেই আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনের জন্য মনোনীত করছি। তিনি হলেন, সাবেক মেয়র ও দলের প্রেসিডিয়াম সদস্য, জনমানুষের প্রিয় নেতা মোস্তাফিজুর রহমান মোস্তফা।

তৃতীয়বারের মতো রংপুর সিটি করপোরেশন নির্বাচন আগামী ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে। এদিন ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ দিন ২৯ নভেম্বর। ১ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই এবং ৮ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ। প্রতীক বরাদ্দ দেওয়া হবে পরের দিন ৯ ডিসেম্বর। 

২০১৭ সালের ২১ ডিসেম্বর দ্বিতীয় নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টুকে পরাজিত করে মেয়র নির্বাচিত হন জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর