৩ ডিসেম্বর, ২০২২ ১৪:৪৫

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কর্মীদের জুতাপেটা করার অভিযোগ

অনলাইন ডেস্ক

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কর্মীদের জুতাপেটা করার অভিযোগ

কর্মীদের দিকে জুতা হাতে ছুটে যাচ্ছেন ছাত্রলীগ নেতা রাজীব হোসেন খান

শোভাযাত্রায় ছাত্রলীগকর্মীদের জুতাপেটার অভিযোগ উঠেছে বরিশাল জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজীব হোসেন খানের বিরুদ্ধে। তবে তার দাবি, তিনি কর্মীদের শাসন করেছেন মাত্র।

শুক্রবার সন্ধ্যায় বরিশাল নগরীতে এ ঘটনা ঘটে। তবে ছাত্রলীগের বর্তমান ও সাবেকরা বলছেন, জুনিয়রদের শৃঙ্খলা শেখাবেন, শাসন করবেন, কিন্তু সেটা প্রকাশ্যে জুতাপেটা করে নয়।  

পার্বত্য শান্তিচুক্তির রজতজয়ন্তী উপলক্ষে আয়োজিত শোভাযাত্রার ভিডিওতে দেখা যায়, ফজলুল হক অ্যাভিনিউ এলাকা অতিক্রম করার সময় রাজীব হোসেনের নেতৃত্বে খণ্ড শোভাযাত্রাটির দ্বিতীয় সারিতে থাকা কর্মীদের দিকে জুতা হাতে ছুটে যান তিনি। সেই জুতা দিয়ে ছাত্রলীগকর্মীদের মারধর করেন। পরে আবার শোভাযাত্রা নিয়ে নগর ভবনের দিকে চলে যান রাজীব। শোভাযাত্রার সামনের অংশে ছিলেন ছাত্রলীগের নারীকর্মীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক জেলা ও মহানগর ছাত্রলীগের নেতা বলেন, ছাত্রলীগ কর্মীরা বয়সে অনেক ছোট। তাদের প্রকাশ্যে মারধর কিংবা জুতাপেটা করা ঠিক হয়নি।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজীব হোসেন খান বলেন, ‘আমার লোকজনকে আমি একটু শাসন করেছি। আমাদের নেতারাও তো আমাদের শাসন করেন। এটা তেমন কিছু না।’

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর