৪ ডিসেম্বর, ২০২২ ১৬:৫৯

রাজধানীতে ‘বিশেষ অভিযানে’ এখন পর্যন্ত গ্রেফতার ৪৭২

অনলাইন ডেস্ক

রাজধানীতে ‘বিশেষ অভিযানে’ এখন পর্যন্ত গ্রেফতার ৪৭২

প্রতীকী ছবি

শুধু রাজধানী ঢাকাতেই গত ১ ডিসেম্বর থেকে চলমান বিশেষ অভিযানে পুলিশ ৪৭২ জন আসামিকে গ্রেফতার করেছে। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে বলে দাবি পুলিশের।

আজ রবিবার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন। ডিএমপির পক্ষ থেকে বলা হয়েছে, ১ ডিসেম্বর থেকে শুরু হওয়া অভিযানে আজ পর্যন্ত ডিএমপির বিভিন্ন এলাকা থেকে ৪৭২ জনকে গ্রেফতার করা হয়েছে।

ডিএমপি মিডিয়া সেন্টারে নিজ অফিসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন বলেন, গতকাল শনিবার রাজধানীর আবাসিক হোটেল ও বিভিন্ন এলাকায় যে অভিযান পরিচালনা করা হয়েছে তা আমাদের নিয়মিত রুটিন ওয়ার্ক। অভিযানে শতাধিক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট তথ্য-প্রমাণ রয়েছে। পাশাপাশি কেউ যেন অহেতুক হয়রানির শিকার না হয় সে বিষয়টিও পুলিশকে সতর্কভাবে দেখভাল করতে নির্দেশ দেওয়া হয়েছে।

সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসভবনের সামনে বাড়তি যে পুলিশ মোতায়েন করা হয়েছে তা আমাদের নিয়মিত ডিউটির অংশ। সেখানে অতিরিক্ত কোনো কিছুই নয়, মূলত  সার্বিক নিরাপত্তা বিবেচনায় আমরা সেখানে ফোর্স মোতায়েন করেছি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর