৭ ফেব্রুয়ারি, ২০২৩ ১৯:৫৭

বরিশাল প্রেসক্লাবে বার্ষিকী ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল প্রেসক্লাবে বার্ষিকী ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন বরিশাল সিটি মেয়র সাদিক আবদুল্লাহ

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে। সোমবার রাতে প্রেসক্লাব গ্রাউন্ডে আনুষ্ঠানিকভাবে শহীদ জননী মুক্তিযোদ্ধা শাহান আরা বেগম স্মৃতি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহ।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা কমিটির আহ্বায়ক রাহাত খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, সদর উপজেলা চেয়ারম্যান ও চেম্বার সভাপতি সাইদুর রহমান রিন্টু, বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. ফারুক উল হক, এপিবিএন’র অতিরিক্ত জিআইজি মোয়াজ্জেম হোসেন ভূঁঞা ও মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আলী আশরাফ ভূঁঞা, প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট এসএম ইকবাল, বর্তমান সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন ও সাবেক সাধারণ সম্পাদক মুরাদ আহমেদ।

সাংবাদিক ইউনিয়ন বরিশালের সভাপতি সাইফুর রহমান মিরন ও প্রেসক্লাব সদস্য বেলায়েত বাবলুর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া কমিটির সিনিয়র সদস্য গিয়াস উদ্দিন সুমন। অনুষ্ঠানের শুরুতে মরহুমা শহীদ জননী ও মুক্তিযোদ্ধা শাহান আরা বেগমের রুহের মাগফেরাত কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।

প্রধান অতিথি মেয়র সাদিক আবদুল্লাহ তার বক্তব্যে প্রেসক্লাবের উন্নয়নে প্রায় ৩৪ লাখ টাকার টেন্ডার হয়েছে বলে ঘোষণা দেন। আগামীতে মেয়র নির্বাচিত হতে পারলে বরিশাল প্রেসক্লাবকে একটি নতুন ভবন নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুতি দেন তিনি।

এবার প্রথমবারের মতো মহানগরীর সাংবাদিক ছাড়াও উপজেলা পর্যায়ের সাংবাদিকদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। ব্যাডমিন্টন, দাবা, কেরাম এবং লুডুসহ মোট চারটি ইভেন্টে ৬৪টি দল এবারের প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। আগামী ১৫ ফেব্রুয়ারি প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর