২৫ মার্চ, ২০২৩ ২০:২২

ঘরে-বাইরে হাহাকার, রন্ধ্রে রন্ধ্রে দুঃশাসনের ছাপ : এবি পার্টি

নিজস্ব প্রতিবেদক

ঘরে-বাইরে হাহাকার, রন্ধ্রে রন্ধ্রে দুঃশাসনের ছাপ : এবি পার্টি

রোজাদারদের সম্মানে এবি পার্টির মাসব্যাপী গণ-ইফতার কর্মসূচির দ্বিতীয় দিনে ইফতার বিতরণ ও আলোচনা সভায় বক্তারা বলেছেন, এখন ঘরে-বাইরে হাহাকার, রন্ধ্রে রন্ধ্রে দুঃশাসনের ছাপ। 

শনিবার রাজধানীর বিজয় নগরে পার্টির কেন্দ্রীয় কার্যালয় সংলগ্ন এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় শত শত সামর্থহীন রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুফাসসির পরিষদের যুগ্ম মহাসচিব মাওলানা মো. এমরানুল হক। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মন্জু। 

মজিবুর রহমান মন্জু বলেন, মসজিদের সামনে এখন বহু সাহায্যপ্রার্থীকে দেখা যায় যারা প্রকৃতার্থে ভিক্ষুক নয়। অভাবের তাড়নায় লাজ লজ্জা বাদ দিয়ে তারা আজ হাত পাততে বাধ্য হচ্ছে। মানুষের দুঃখ দুর্দশা এতো চরম মাত্রায় পৌঁছেছে যে তারা আজ হিতাহিত জ্ঞানশূন্য। এটা একটা সমাজের জন্য চরম অশনি সংকেত। অবৈধ ক্ষমতার চূঁড়ায় দাঁড়িয়ে সরকার চোখ বুজে জনগণের কান্নাকে এড়িয়ে যাচ্ছে। কিন্তু এরকম পরিস্থিতি আর বেশিদিন চলবে না। জনগণের এই কান্না ও ক্ষোভ অচিরেই বিদ্রোহে পরিণত হবে। তখন আর কেউ রক্ষা পাবে না। 

ইফতার অনুষ্ঠানে কুরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী মাওলানা রুহুল আমিন। এছাড়া আরও উপস্থিত ছিলেন এবি পার্টির যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা, সহকারী সদস্য সচিব শাহ আব্দুর রহমান সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর