৩ জুন, ২০২৩ ১৮:৪২

সোনার বাংলা নার্সেস এসোসিয়েশনের সভাপতি আলমগীর, সম্পাদক জাকির

নিজস্ব প্রতিবেদক

সোনার বাংলা নার্সেস এসোসিয়েশনের সভাপতি আলমগীর, সম্পাদক জাকির

সোনার বাংলা নার্সেস এসোসিয়েশনের দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন আলমগীর কবীর রানা এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন। 

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়নে সংগঠনের কেন্দ্রীয় সংসদের ত্রি-বার্ষিক সম্মেলনে ১৭ জনের কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন রিন্টু শিকদার। 

সম্মেলনে কারিগরি শিক্ষা বোর্ডের ডিপ্লোমা পেশেন্ট কেয়ার টেকনোলজিকে ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারীর সমতুল্য করে গেজেট প্রকাশ করায় সর্বসম্মতিক্রমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। একইসঙ্গে সরকারের যুগান্তকারী এই সিদ্ধান্ত আনার ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখায় সংগঠনের পক্ষ থেকে পাঁচজনকে সংবর্ধনা দেয়া হয়। 

সংবর্ধিতরা হলেন- বঙ্গবন্ধু হিউম্যান ওয়েলফেয়ার কাউন্সিলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামসুল হক, স্বাধীনতা ডিপ্লোমা ফিজিওথেরাপিস্ট পরিষদের সভাপতি এম কে পারভেজ, বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশনের (বিএমটিএ) আহ্বায়ক ইলিয়াস মোল্লা ইলু, বিএমটিএর সদস্য সচিব শামীম শাহ এবং বিএমটিএ’র যুগ্ম-আহ্বায়ক গোলাম রসুল স্বপন। সম্মেলনে প্রায় ৫০০ শতাধিক নার্স উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর