৬ জুন, ২০২৩ ২২:৫৬

গাউক’র চেয়ারম্যান হিসেবে আজমত উল্লার যোগদান

গাজীপুর প্রতিনিধি

গাউক’র চেয়ারম্যান হিসেবে আজমত উল্লার যোগদান

গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের (গাউক) চেয়ারম্যান হিসেবে যোগদান করেছেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো: আজমত উল্লা খান। 

যোগদানের পর আজ বিকেলে তিনি সাংবাদিকদের বলেন, গাজীপুরে যেন অপরিকল্পিত এবং অনুমোদনবিহীন কোন ভবন বা স্থাপনা গড়ে না উঠতে পারে সে ব্যাপারে পদক্ষেপ নেওয়া হবে। এ ছাড়া গাজীপুরে এরিয়া ডিটেইল প্ল্যান (ড্যাপ) এর আওতাভূক্ত যেসব এলাকা রয়েছে সে বিষয়টিও আমাদের নজরে থাকবে। সিটি করপোরেশন এবং গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ যেন একই প্রকল্প গ্রহণ না করে সেজন্য গাজীপুর সিটি করপোরেশেন কি কি প্রকল্প ও পরিকল্পণা নিয়েছে তার একটি তালিকা চাওয়া হবে।

তিনি আরো জানান, গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পাওয়ার পর যোগদানের আগেই উন্নয়ন কর্তৃপক্ষের অর্গানোগ্রাম তৈরি করে অনুমোদনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে। যেখানে গাজীপুর সিটি করপোরেশন ১০ বছরেও একটি অর্গানোগ্রাম তৈরী করতে পারেনি। 

এর আগে দুপুরে তিনি গাউক কার্যালয়ে এসে উপস্থিত হলে প্রথমে প্রতিষ্ঠানটির কর্মকর্তা ও কর্মচারীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান। পরে আওয়ীলীগ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে আজমত উল্লা খানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

উল্লেখ্য, গত রবিবার আজমত উল্লা খানকে গাজীপুর উন্নয়ণ কর্তৃপক্ষের চেয়ারম্যান নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে জন প্রশাসন মন্ত্রণালয়। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর