২০ নভেম্বর, ২০২৩ ২১:৩৯

জেলি চকলেট গলায় আটকে ৮ বছরের শিশুর মৃত্যু

ঢাকা মেডিকেল কলেজ প্রতিনিধি

জেলি চকলেট গলায় আটকে ৮ বছরের শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীর জুরাইনে জেলি লিচু চকলেট খেয়ে গলায় আটকে আট বছরের এক শিশুর মৃত্যুর হয়েছে বলে দাবি করেছে পরিবার। আজ সোমবার এ ঘটনা ঘটে। 

শিশুটির নাম তাবাসসুম রোজা (৮)। সে স্থানীয় একটি মাদ্রাসার ক্লাশ ওয়ানের শিক্ষার্থী ছিল। 

শিশুটির মা রুমা আক্তার বলেন, সে গতকাল পড়তে যায়নি, আজও যেতে চায়নি। পরে আমি তাকে (মেয়ে)  বিকালে মাদ্রাসায় কোচিং নিয়ে যাই। এর আগে সেখানে এক দোকান থেকে জেলির লিচু কিনে দেই। তিনি বলেন, সেটি খাওয়ার কিছু সময় পর সে ছটফট করতে থাকে। আমি হাত দিয়ে তার গলা থেকে লিচুটি বের কারার চেষ্টা করি, সে বমিও করে, এক পর্যায়ে সে অসুস্থ হয়ে পরে। তৎক্ষণিক তাকে স্থানীয় হাসপাতাল নিয়ে যাই, সেখান থেকে মিডফোর্ট হাসপাতাল এবং সেখান  থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকাল ৫ টা ৩৬ মিনিটে পরীক্ষা নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। 

নতুন জুরাইন আলম মার্কেটের পাশে তাদের বাসা। শিশুটির বাবা মো: রাশেদের কনফেকশনারি ব্যবসা রয়েছে। রোজা তাদের একমাত্র সন্তান। 

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। তিনি বলেন, ময়নাতদন্তের পর প্রকৃত কারণ জানা যাবে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর