১৫ ডিসেম্বর, ২০২৩ ০১:৩৯

গাজীপুরে রেললাইনে নাশকতার ঘটনায় কমলাপুর রেলওয়ে থানায় মামলা

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে রেললাইনে নাশকতার ঘটনায় কমলাপুর রেলওয়ে থানায় মামলা

লাইনচ্যুত ট্রেন

গাজীপুরের শ্রীপুর উপজেলার বনখড়িয়া এলাকায় রেললাইনে নাশকতার ঘটনায় ঢাকা জিআরপি থানায় মামলা দায়ের করেছে রেল কর্তৃপক্ষ। মামলায় অজ্ঞাতনামা আসামিদের অভিযুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছে ঢাকার কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহাম্মেদ বিশ্বাস।

তিনি জানান, রেললাইনে নাশকতার ঘটনায় কমলাপুর রেলওয়ে থানায় আশরাফ নামে রেলের এক কর্মকর্তা বাদী হয়ে বৃহস্পতিবার বিকেলে মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামা আসামিদের অভিযুক্ত করা হয়েছে।

ওসি আরও জানান, রেলে নাশকতা একটি বড় ঘটনা, তাই মামলা দায়েরের বিষয়ে সতর্কতার সঙ্গে এজাহার করতে হয়েছে। তদন্তের স্বার্থে মামলার বিয়য়ে বিস্তারিত বলেননি তিনি।

উল্লেখ্য, বুধবার ভোরে ঢাকা-ময়মনসিংহ রেলপথের শ্রীপুরের প্রহলাদপুর ইউনিয়নের বনখরিয়া এলাকায় আন্তনগর মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনের সাতটি বগি লাইনচ্যুত হয়। ট্রেনটি নেত্রকোনার মোহনগঞ্জ থেকে ঢাকার কমলাপুরে যাচ্ছিল। মঙ্গলবার রাতের কোনো এক সময় গাজীপুরের রাজেন্দ্রপুর ও ভাওয়াল রেলস্টেশনের মাঝামাঝি রেলপথের একটি অংশ কেটে রাখে দুর্বৃত্তরা। এতে ট্রেনটি লাইনচ্যুত হয়। 

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর