২৭ ডিসেম্বর, ২০২৩ ১৪:৩০

ঢাকা-১৮ আসনে খসরু চৌধুরীর গণসংযোগ

অনলাইন ডেস্ক

ঢাকা-১৮ আসনে খসরু চৌধুরীর গণসংযোগ

ঢাকা-১৮ আসনের কেটলি মার্কার প্রার্থী ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী সিআইপি বলেছেন, আমি নির্বাচিত হলে আমার প্রথম কাজ হবে সর্বাধিক অগ্রাধিকারের ভিত্তিতে সকল সমস্যার সমাধান করা এবং সিটি কর্পোরেশনের সঙ্গে সমন্বয় পূর্বক স্বল্পতম সময়ে টেকসই পরিবর্তন নিশ্চিত করা।

বুধবার রাজধানীর দক্ষিণখানের হলান এলাকায় নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এরপর তিনি আশকোনা, নদ্দাপাড়া, আনল, আইনুসবাগ ও সোনারখোলা এলাকায় গণসংযোগ চালান।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক এই সম্পাদক আরও বলেন, ঢাকা-১৮ হবে মাদকমুক্ত। সন্ত্রাসের ভয় ছাড়াই মানুষ স্বাধীনভাবে চলাফেরা করবে। এই আসন জনগণ দ্বারা পরিচালিত হবে। যেখানে থাকবে না কোন সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজ। আমি জনগণের সেবক হতে চাই।

এসময় তার সঙ্গে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এস এম মাহবুব আলম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যকরী সদস্য কাজী সালাউদ্দিন পিন্টু, দক্ষিণখান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম মাসুদুজ্জামান মিঠু, আওয়ামী লীগ নেতা সেলিম খানসহ স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে, ঢাকা-১৮ আসনের উত্তরখান ও খিলক্ষেত এলাকায় কেটলি মার্কার পক্ষে গণসংযোগ করেন খসরু চৌধুরীর স্ত্রী ও কেসি স্কুল অ্যান্ড কলেজের ভাইস চেয়ারম্যান নীপা চৌধুরী। এ সময় তার সঙ্গে ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর