১৮ মার্চ, ২০২৪ ০১:১৪

সাভারে দুই শিক্ষার্থীকে কুপিয়েছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক

সাভারে দুই শিক্ষার্থীকে কুপিয়েছে দুর্বৃত্তরা

সাভারে পূর্ব শত্রুতার জের ধরে দুই শিক্ষার্থীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। রবিবার  রাত সাড়ে ৮ টার দিকে সাভারের রেডিওকলোনি বাস স্ট্যান্ডে এই ঘটনা ঘটে। 

গুরুতর আহত দুই শিক্ষার্থীকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, সাভারের কলমা এলাকার বাসিন্দা ও দৈনিক যুগান্তরের নিজস্ব প্রতিবেদক মতিউর রহমানের ছেলে জিসান প্রামাণিক (১৫), ও একই এলাকার কামরুল ইসলামের ছেলে সিয়াম রাজা (১৫)। 

এদের মধ্যে জিসান প্রামাণিক সাভারের বিপিএটিসি স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী। আর সিয়াম কলমা এলাকার ওয়াজ আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। তবে তাৎক্ষণিকভাবে হামলাকারীদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। 

আহত দুই কিশোরের পরিবারের দাবি, স্কুলের বনভোজনের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৃষ্ট দ্বন্দের জের ধরে কিশোর গ্যাংয়ের সদস্যরা দুইজনকে পূর্বপরিকল্পিত ভাবে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। 

আহত জিসানের বাবা মতিউর রহমান বলেন, ‘প্রায় এক মাস আগে গাজীপুরের সাফারি পার্কে শিক্ষার্থীদের বার্ষিক বনভোজনে গিয়েছিলো বিপিএটিসি স্কুল কর্তৃপক্ষ। সেসময় নবম শ্রেণির শিক্ষার্থীদের সাথে বাসে ওঠা নিয়ে ধাক্কাধাক্কিতে জড়িয়ে পড়ে দশম শ্রেণির শিক্ষার্থীরা। পরে উপস্থিত শিক্ষকদের হস্তক্ষেপে বিষয়টি সাময়িকভাবে মিমাংসা করা হয়৷ বিষয়টি জানার পর আমি বিপিএটিসি স্কুল কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করার পাশাপাশি পরবর্তীতে যেন আর কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেবিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানাই।’

তিনি আরও জানান, রবিবার সন্ধ্যায় ইফতারের পর বন্ধু সিয়ামের সাথে রেডিওকলোনি এলাকায় যায় জিসান। এসময় পূর্বপরিকল্পিত ভাবে ২৫-৩০ জন কিশোর ধারালো অস্ত্র নিয়ে জিসান ও তার বন্ধু সিয়ামের উপর হামলা করে। এসময় হামলাকারীরা ভুক্তভোগী দুই কিশোরকে মারাত্মকভাবে কুপিয়ে জখম করা হয়।
 
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) আকবার আলী খান বাংলাদেশ প্রতিদিনকে  বলেন, অভিযুক্ত লতিফ ও মিরাজকে আটক করেছে পুলিশ । বাকিদের ধরতে অভিযান চলছে । এই ঘটনার সাভার মডেল থানার একটি মামলা দায়ের প্রস্ততি চলছে। 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর