২৩ মে, ২০২৪ ০৪:৫৪

সাভারে নারী পাচার চক্রের প্রধানসহ গ্রেফতার ৫

সাভার প্রতিনিধি

সাভারে নারী পাচার চক্রের প্রধানসহ গ্রেফতার ৫

প্রতীকী ছবি

আকর্ষণীয় বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে বিদেশে নারী পাচারের চেষ্টাকালে সাভারের আমিনবাজার এলাকায় অভিযান চালিয়ে নারী পাচারকারী চক্রের প্রধান নজরুল ইসলামসহ পাঁচজনকে গ্রেফতার করেছে সাভার আমিন বাজার ফাঁড়ি পুলিশ। এ সময় ভারতে পাচারের চেষ্টাকালে উদ্ধার করা হয়েছে অপহৃত তিন নারীকে।

বুধবার রাতে সাভারের আমিনবাজার বাসস্ট্যান্ড এলাকায় এ অভিযান পরিচালনা করেন ফাঁড়ি ইনচার্য এসআই হারুন অর রশিদ।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে অসহায় নারীদের বিদেশে উচ্চ বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে নজরুল ইসলাম ভারতসহ বিভিন্ন দেশে তাদের পাচার করে আসছিল। কয়েকজন ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে তাকে ধরতে মাঠে নামে পুলিশ। পরে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সাভারের আমিন বাজার থেকে তিন নারীকে ভারতে পাচারের উদ্দেশ্যে গাড়িতে উঠানোর সময় লাইলি নামে একজনকে গ্রেফতার করা হয়। এসময় অপহৃত তিন নারীকেও উদ্ধার করে পুলিশ।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান জানান, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে সাভারের আমিনবাজার এলাকায় অভিযান চালিয়ে আন্তর্জাতিক পাচার চক্রের প্রধান নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। বুধবার তার বিরুদ্ধে মামলা দায়ের করে সাভার মডেল থানায় তাকে হস্তান্তর করা হয়। এ ছাড়া মানব পাচারকারী চক্রের সাথে আরও কেউ জড়িত আছে কি না, সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর