২৮ মে, ২০২৪ ০২:৪৪

রাজধানীতে বিদুৎস্পৃষ্ট হয়ে নারীসহ ৩ জনের মৃত্যু

ঢামেক প্রতিনিধি :

রাজধানীতে বিদুৎস্পৃষ্ট হয়ে নারীসহ ৩ জনের মৃত্যু

ফাইল ছবি

রাজধানীতে প্রবল ঝড়বৃষ্টির মধ্যে পৃথক ঘটনায় বিদুৎস্পৃষ্ট হয়ে দুই নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে খিলগাঁও থানা এলাকায় দু'জন ও যাত্রাবাড়ীতে একজন মারা গেছেন। সোমবার রাতে এ তিনটি ঘটনা ঘটে। 

নিহতরা হলেন মরিয়ম (৪৫), মো. রাকিব (২৫) ও লিজা আক্তার (১৫)। পৃথক ঘটনায় বিদুৎস্পৃষ্টে অসুস্থ হয়ে পড়লে, তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পৃথক সময়ে একে একে তিনজনকেই মৃত ঘোষণা করেন। 

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ঘটনা তিনটির বিষয়ে সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। লিজা আক্তার, তিনি যাত্রাবাড়ীর 
একটি বাসার পাশে টিনের প্রাচীর স্পর্শ করলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়েন। পরে তাকে রাত সাড়ে ১০ টায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লিজা নোয়াখালী জেলার চরজব্বার উপজেলার মো সিরাজ খানের মেয়ে।

অপর দিকে, রাতে খিলগাঁও সিপাহিবাগ এলাকায় আইসক্রিম গলিতে বৃষ্টির পানি দিয়ে যাওয়ার সময়ে বৈদুতিক খুটির স্পর্শে অচেতন হয়ে পড়েন মরিয়ম বেগম (৪৫) নামে নারী। পরে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। এছাড়া খিলগাঁও তালতলায় ব্যাটারিচালিত অটোরিকশা চার্জ দেয়ার সময়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়েন চালক মো. রাকিব (২৫)। পরে তাকে উদ্ধার করে রাত সাড়ে এগারোটায় ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর