শিরোনাম
৩ মে, ২০২১ ১৬:৩৯

যাত্রাবাড়ীতে ১০০০ পরিবারের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

যাত্রাবাড়ীতে ১০০০ পরিবারের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ

করোনাভাইরাসের দ্বিতীয় ধাপে আজ সোমবার যাত্রাবাড়ী থানার ১০০০ অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ। সংগঠনের সভাপতি কামরুল হাসান রিপনের সভাপতিত্বে আজ বেলা ১১টায় যাত্রাবাড়ী চৌরাস্তায় এই কর্মসূচি পালন করা হয়। ঈদ উপহার বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ এবং বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।

নির্মল রঞ্জন গুহ বলেন, স্বেচ্ছাসেবক লীগ অসহায় মানুষের সেবায় নিয়োজিত আছে। তিনি সকল নেতাকর্মীকে মানবিক সেবা নিয়ে মানুষের পাশে থাকার আহবান জানান।

সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু বলেন, বৈশ্বিক করোনা মহামারীর শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা মানবিক সেবা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। স্বেচ্ছাসেবক লীগ যেকোন ঝুঁকি নিতে প্রস্তুত।

কামরুল হাসান রিপন বলেন, গত বছর লকডাউনের শুরু থেকেই আমরা অসহায়-মেহনতি মানুষের পাশে ছিলাম। এবারও আমরা তাদের পাশে রয়েছি। একটা মানুষও যেন না খেয়ে থাকে সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি আমরা। আমাদের এই কর্মসূচি ধারাবাহিকভাবে চলবে।

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি কাজী শহিদুল্লাহ লিটন, সাংগঠনিক সম্পাদক শাহ্জালাল মুকুল, মেহেদী হাসান মোল্লা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আহসান উল্লাহ, শ্রম বিষয়ক সম্পাদক ইফতেখার উদ্দিন পলাশ, কার্যনির্বাহী সদস্য  জাহেদুল আলম জাহিদ, সদস্য মির্জা মুরশেদুল আলম মিলন, মোতালেব হোসেন অপুসহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের বিপুলসংখ্যক নেতাকর্মীও উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর