শিরোনাম
প্রকাশ : শনিবার, ১১ মার্চ, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ১১ মার্চ, ২০১৭ ০১:১৩

ইডেন কলেজছাত্রীর মৃত্যু নিয়ে রহস্য

নিজস্ব প্রতিবেদক

ইডেন কলেজছাত্রীর মৃত্যু নিয়ে রহস্য

রাজধানীর ইডেন মহিলা কলেজের ছাত্রী জান্নাতুল ফেরদৌসের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। তিনি কেন আত্মহত্যা করলেন, বা এ ক্ষেত্রে তাকে প্রভাবিত করা হয়েছে কিনা, অথবা এটি সত্যিই আত্মহত্যা কিনা— এসব বিষয় নিশ্চিত হতে পারেনি পুলিশ। পরিবারের সদস্যদের কাছেও বিষয়টি অজানা।

পুলিশ জানিয়েছে, জান্নাতের আত্মহত্যার পেছনে কেউ দায়ী কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। গলায় ফাঁস নিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে ইডেন মহিলা কলেজের বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব আবাসিক হোস্টেলের ২১০ নম্বর পড়ার ঘর থেকে রসায়ন বিভাগের দ্বিতীয় বর্ষের এই ছাত্রীর লাশ উদ্ধার করে পুলিশ। লালবাগ থানার পুলিশ বলছে, সকাল সাড়ে ৯টার দিকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় জান্নাতুল ফেরদৌসের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এ সময় তার গলায় শুধু একটি কালো চিহ্ন দেখা যায়। লাশের ময়নাতদন্ত সম্পন্ন করেছেন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ডা. তাজরীন জাহান। এ ঘটনায় লালবাগ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ‘ওই ছাত্রীর মৃত্যুর বিষয়ে আমরা এখনো কিছু বলতে পারছি না। ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
close