Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ২ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১ ডিসেম্বর, ২০১৮ ২৩:৩৯

বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

‘নির্বাচন থেকে সরে দাঁড়াতে অবরুদ্ধ করে রেখেছে সন্ত্রাসীরা’

ফেনী প্রতিনিধি

‘নির্বাচন থেকে সরে দাঁড়াতে অবরুদ্ধ করে রেখেছে সন্ত্রাসীরা’

ফেনীতে বিএনপি সমর্থিত প্রার্থী সাবেক সংসদ সদস্য অধ্যাপক জয়নাল আবেদিন ভিপি শনিবার বিকালে শহরের ফলেশ্বরস্থ তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন— ২৮ নভেম্বর মনোনয়নপত্র দাখিল করার পর থেকে তার বাড়ির চারপাশে যুবলীগ ক্যাডার আবুল কালামের নেতৃত্বে তিন শতাধিক সরকারদলীয় ক্যাডার বাহিনী আগ্নেয়াস্ত্র নিয়ে মোটরসাইকেল মহড়া দিচ্ছে।

ওই ক্যাডাররা গতকাল সকালে মোটরসাইকেল শোডাউন নিয়ে ভিপি জয়নালের বাড়ির সামনে এসে ফাঁকা গুলি ছোড়ে স্লোগান দিয়ে বলতে থাকে ‘ভিপি জয়নাল মনোনয়নপত্র প্রত্যাহার কর, বাড়ি ছাড় নইলে তোকে মেরে ফেলা হবে’। ক্যাডাররা বাড়ির চারপাশে পাহারা বসিয়ে ভিপি জয়নালের সঙ্গে সাক্ষাৎ করতে আসা সাবেক দুই ইউপি চেয়ারম্যানসহ বিএনপি নেতা-কর্মীদের পিটিয়ে পুলিশে সোপর্দ করছে বলে তিনি অভিযোগ করেন। এভাবে সশস্ত্র ক্যাডাররা পাহারা বসিয়ে ভিপি জয়নাল ও তার পরিবারের সদস্যদের অবরুদ্ধ করে রেখেছে বলে তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন। নিজের নিরাপত্তা চেয়ে এবং অবরুদ্ধ অবস্থা থেকে মুক্তি চেয়ে পুলিশ সুপার ও ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, জেলা প্রশাসককে জানালে তারা মৌখিকভাবে ব্যবস্থা গ্রহণের কথা বললেও দৃশ্যমান কোনো পদক্ষেপ নেননি। ভিপি জয়নাল জীবন, মালের নিরাপত্তা ও ভোটাধিকার নিশ্চিত করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। 

অভিযোগ বিষয়ে জানতে চাইলে ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, বিএনপির প্রার্থী তার প্রতি খেয়াল রাখার জন্য অনুরোধ করেছেন। তবে তিনি অবরুদ্ধ রয়েছেন এ ধরনের কোনো অভিযোগ করেননি। এ ছাড়া ওই এলাকার নিরাপত্তায় পুলিশের দুটি টহল দল সার্বক্ষণিক কাজ করছে। বিএনপি নেতা-কর্মীদের মারধর করে পুলিশে সোপর্দ করার বিষয়টি তিনি অস্বীকার করেন।  


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর