শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৪ জানুয়ারি, ২০২০ ০১:৫০

প্রচারে হামলা-বাধার অভিযোগ বিএনপির কাউন্সিলর প্রার্থীদের

নিজস্ব প্রতিবেদক

প্রচারে হামলা-বাধার অভিযোগ বিএনপির কাউন্সিলর প্রার্থীদের

হামলা-মামলা উপেক্ষা করে মাঠে প্রচারণা চালাচ্ছেন বিএনপির কাউন্সিলর প্রার্থীরা। প্রতিদিনই কোনো না কোনো ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীর ওপর প্রতিপক্ষ হামলা চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিএনপির কাউন্সিলর প্রার্থীর মহিলা কর্মীদের হেনস্তা করা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার অভিযোগও পাওয়া গেছে। কোথাও কোথাও পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। ডিএনসিসির ৪০ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী আতাউর রহমানের (আতা চেয়ারম্যান) নির্বাচনী প্রচারণায় হামলা চালিয়ে মাইক ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকাল ১০টার দিকে একই ওয়ার্ডের আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা এ হামলা চালায়। তার পোস্টার ছিঁড়ে ফেলে।

কর্মীদের হাত থেকে সব লিফলেট কেড়ে নেয়। বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী আতাউর রহমানের ছোট ভাই জাহাঙ্গীর জানিয়েছেন, স্থানীয় পূর্বনয়ানগর ফাসেরটেক মোড়ে টিফিন ক্যারিয়ার মার্কার প্রচারণা চলাকালে নজরুল ঢালী লোকজন নিয়ে হামলা চালায়। এ সময় প্রচারের জন্য মাইক ভাঙচুর করে, এমনকি মাইকের ব্যাটারিও ভেঙে ফেলে দেয়। তিনি অভিযোগে আরও জানান, মহিলাদের সাতটি গ্রুপ মাঠে আতাউর রহমানের টিফিন ক্যারিয়ার মার্কায় প্রচারণা চালানোর সময় দুটি গ্রুপ থেকে মহিলাদের মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে আওয়ামী লীগের লোকেরা। এ ছাড়া ৪০ নম্বর ওয়ার্ডের পুরো এলাকা থেকে টিফিন ক্যারিয়ার মার্কার পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে।

ডিএনসিসির ১৮ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েল জানিয়েছেন, বুধবার তার গণসংযোগে হামলা হওয়ার পর থেকে এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। তিনি জানান, তার প্রতীক ব্যাডমিন্টন মার্কার গণজোয়ার দেখেই প্রতিপক্ষ তার ওপর হামলা চালিয়েছে। ডিএনসিসির ৬ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মাহফুজ হোসাইন খান সুমন স্থানীয় আলোকদি এলাকায় গণসংযোগ চালিয়েছেন। তিনি জানান, তার ওয়ার্ডের জনগণ ধানের শীষ ও ব্যাডমিন্টন মার্কার পক্ষে রয়েছেন। গণসংযোগে গিয়ে এলাকাবাসীর ব্যাপক সাড়া পেয়েছেন বলেও জানান তিনি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর