রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
ব্যাপক গণসংযোগে প্রার্থীরা

বিএনপি অভিযোগ নিয়ে ব্যস্ত আমরা উন্নয়নে ব্যস্ত : তাপস

নিজস্ব প্রতিবেদক

বিএনপি অভিযোগ নিয়ে ব্যস্ত আমরা উন্নয়নে ব্যস্ত : তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, বিএনপি অভিযোগ নিয়ে ব্যস্ত আর আমরা ঢাকাবাসীর উন্নয়ন নিয়ে ব্যস্ত। আমরা গণসংযোগ করছি। ঢাকাবাসীর স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। বিপুল নেতা-কর্মীসহ আমরা মানুষের দ্বারে দ্বারে ঘরে ঘরে যাচ্ছি। গতকাল পুরান ঢাকার বংশাল এলাকায় নির্বাচনী প্রচারণার সময় গণমাধ্যমকর্মীদের তিনি এসব কথা বলেন।  

শেখ তাপস বলেন, আমরা যে উন্নয়নের রূপরেখা প্রকাশ করেছি, সেটি ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছেন। যেখানেই যাচ্ছি, বিপুল সাড়া পাচ্ছি। আশা করি, ২৮ বা ২৯ জানুয়ারির মধ্যে আমাদের বিস্তারিত নির্বাচনী ইশতেহার প্রকাশ করতে পারব। তিনি আরও বলেন, ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সুশাসিত ঢাকা ও উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে আগামী ১ ফেব্রুয়ারির নির্বাচন ঢাকাবাসীর জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন। এই নির্বাচনে ঢাকাবাসীর রায়ের মাধ্যমে উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে একটি নবযাত্রা করতে চাই। আশা করি, ঢাকাবাসী নৌকা মার্কায় রায় দিয়ে আমাকে সেবক হিসেবে নির্বাচিত করবে।

ব্যারিস্টার তাপস বলেন, ঐতিহ্যবাহী বংশাল ও কোতোয়ালীবাসীর জন্য ৩০ বছরের মহাপরিকল্পনা গ্রহণ করেছি। এই এলাকার ঐতিহ্যকে বিশ্ববাসীর কাছে প্রকাশ করব। গণসংযোগ চলার সময় যেন রাস্তাঘাটে কোনো ধরনের অচলাবস্থার সৃষ্টি না হয়, সেদিকে খেয়াল রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান তাপস। গতকাল পুরান ঢাকার সদরঘাট, তাঁতীবাজার, শাঁখারীবাজার, বংশাল এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন তাপস।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর