শিরোনাম
সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

গাজীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে পিটিয়ে হত্যা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে রাসেল মিয়া (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। রাসেল শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংদিঘী গ্রামের সুজন মিয়ার ছেলে। গতকাল বেলা ১১টায় লবলং সাগরের পাড় (বিলাইঘাটা) এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে। নিহতের চাচাতো ভাই শরাফত আলী জানান, শনিবার বিকালে পাশের বাড়ির আবু বকর মন্ডল ওরফে বাক্কা মন্ডলের ছেলে ইমরান মন্ডল রাসেলকে ডেকে নিয়ে যায়। পরে রাতে রাসেল বাসায় না ফেরায় আত্মীয়স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান পাওয়া যায়নি। সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে লবলং সাগরের পাড় (বিলাইঘাটা) এলাকায় একটি লাশ পড়ে আছে খবর পাই। সেখানে গিয়ে রাসেলের লাশ শনাক্ত করি।

রাসেল বারতোপা এলাকার শিশু কানন একাডেমিতে শিক্ষকতা করতেন।

স্থানীয়রা জানান, উভয় পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। জমি সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, লাশের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তাকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করে লাশ রাতের আঁধারে ফেলে রাখা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর