শিরোনাম
প্রকাশ : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২১ সেপ্টেম্বর, ২০২০ ০১:২০

আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা আজ

নিজস্ব প্রতিবেদক

দলের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা ডেকেছে আওয়ামী লীগ। আজ বিকাল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণবভনে এই সভা অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ সভানেত্রী দলের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করবেন। গতকাল দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, আজকের সভায় ফরিদপুর, মৌলভীবাজার ও মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনের জন্য দল সমর্থিত প্রার্থী চূড়ান্ত করবে আওয়ামী লীগ। পাশাপাশি নওগাঁর মান্দা, যশোর সদর, বাগেরহাটের শরণখোলা, খুলনার পাইকগাছা, মাদারীপুরের শিবচর, সুনামগঞ্জের জামালগঞ্জ, কুমিল্লার দাউদকান্দি, চাঁদপুরের মতলব দক্ষিণ ও চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হবে।

এ ছাড়া ৬১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করবে ক্ষমতাসীন দলটি।

এর আগে তিনটি জেলা পরিষদ, ৯টি উপজেলা পরিষদ এবং ৬১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সামনে রেখে ১৬ সেপ্টেম্বর থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ। গতকাল ছিল এই মনোনয়ন ফরম বিক্রির শেষ দিন। এবার ইউপি নির্বাচনে তৃণমূল থেকে প্রস্তাবিত প্রার্থীর বাইরে কারও কাছে দলীয় মনোনয়ন ফরম বিক্রি করেনি আওয়ামী লীগ। প্রতিটি ইউনিয়ন পরিষদের জন্য ইউনিয়ন, উপজেলা ও জেলার ছয় নেতার সুপারিশ করা তিন প্রার্থীর কাছেই ফরম বিক্রি করেছে দলটি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর