শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৫ ডিসেম্বর, ২০২০ ০১:১১

মামলা দিয়ে খেলাফত প্রতিষ্ঠার সংগ্রাম রুখে দেওয়া সম্ভব নয়

-খেলাফত মজলিস

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ খেলাফত মজলিসের আমির শায়খুল হাদীস আল্লামা ইসমাইল নুরপুরী বলেছেন, ৯২ ভাগ মুসলমানের দেশ বাংলাদেশ। দলমত নির্বিশেষে সব মানুষ এদেশের আলেম-ওলামাদেরকে শ্রদ্ধা করে ও ভালোবাসে। মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে খেলাফত প্রতিষ্ঠার সংগ্রাম রুখে দেওয়া সম্ভব নয়। বাংলাদেশ  খেলাফত মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে ঢাকা  জেলা ক্রীড়া মিলনায়তনে আয়োজিত দলের ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি বলেন, ওলামাগণ দেশের যেকোনো ক্রান্তিকালে নিজেদের জীবন বাজি রেখে জনগণের পাশে দাঁড়ায়। যার নজির করোনাকালীন সময়ে দেশবাসী দেখেছে। কিন্তু দেশের ভিতরে কিছু বিদেশি শক্তির ইন্ধনদাতারা আলেম-ওলামা ও ইসলামী শক্তির অগ্রযাত্রাকে রুখে দিতে নানারকম ষড়যন্ত্র করে যাচ্ছে। তারই অংশ হিসেবে হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক আমির আল্লামা শাহ আহমদ শফীর রহ. মৃত্যুর ৩ মাস পর একটি মিথ্যা ও বানোয়াট হত্যা মামলা করেছে।

মামলায় বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মামুনুল হকসহ ৩৬ জন আলেমকে আসামি করা হয়েছে। তিনি বলেন, দেশের শান্ত পরিবেশকে অশান্ত করার মাধ্যমে ঘোলা পানিতে মাছ শিকারের জন্যই এই মিথ্যা মামলা।

সম্মেলনে প্রধান আলোচকের বক্তব্য দেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মামুনুল হক।

ঢাকা মহানগরী সভাপতি মাওলানা রুহুল আমীন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি মুহাম্মদ আবদুল মুমিনের পরিচালনায় অন্যরা বক্তব্য দেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর