শনিবার, ২৭ মার্চ, ২০২১ ০০:০০ টা

বঙ্গবন্ধু না হলে দেশ স্বাধীন হতো না

ভোলা প্রতিনিধি

বঙ্গবন্ধু না হলে দেশ স্বাধীন হতো না

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, জাতির পিতা ১৯৭১ সালের ৭ মার্চ ঐতিহাসিক বক্তব্যের মধ্য দিয়ে সাড়ে ৭ কোটি বাঙালিকে এক মোহনায় দাঁড় করিয়েছিলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গতকাল বেলা ১১টায় বাংলা স্কুল  মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে টেলিকনফারেন্সে তিনি এসব কথা বলেন।

এর আগে জেলা আওয়ামী লীগের উদ্যোগে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি বর্ণাঢ্য  শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাংলা স্কুল মাঠে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ, মুক্তিযুদ্ধ, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বাঙালির নানা ঐতিহ্য ডিসপ্লের মাধ্যমে তুলে ধরা হয়। শোভাযাত্রায় ভোলা জেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ কয়েক হাজার সাধারণ মানুষ অংশ নেন।

ভোলা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভোলা পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগ সহসভাপতি অ্যাডভোকেট জুলফিকার আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, মো. ইউনুস উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর