শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৮ এপ্রিল, ২০২১ ২৩:৩২

৬ লক্ষাধিক অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিল যুবলীগ

নিজস্ব প্রতিবেদক

Google News

করোনার দ্বিতীয় ধাপের লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৬ লক্ষাধিক অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে যুবলীগ। এর আগে সারা দেশে ৪৪ লাখ কর্মহীন অসহায় মানুষকে সহায়তা করে সংগঠনটি। গতকাল সংগঠনের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্‌বানে সারা দেশে যুবলীগ নেতা-কর্মীরা মাহে রমজান উপলক্ষে ও করোনার মহাসংকটে লকডাউনে অসহায় কর্মহীন মানুষের মাঝে প্রথম থেকে ১২ রমজান ৬ লাখের বেশি মানুষকে ইফতারি ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। শুধু ত্রাণসামগ্রীই নয়, ইতিমধ্যে সারা দেশে যুবলীগের উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, স্বাস্থ্যসচেতনতামূলক লিফলেট বিতরণ, ফ্রি টেলিমেডিসিন সেবা চালু করা হয়েছে।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, করোনার মহাসংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আগের মতো বর্তমানেও যুবলীগ কর্মহীন, ছিন্নমূল, অসহায় মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। যুবলীগ এখন একটি মানবিক সংগঠনে পরিণত হয়েছে।

যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, যুবলীগ সারা দেশে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। যুবলীগ এখন মানবিক যুবলীগ হিসেবে পরিচিত। দেশের যে কোনো সংকটে যুবলীগ সব সময় মানুষের পাশে ছিল, আছে, থাকবে।

এই বিভাগের আরও খবর