শিরোনাম
প্রকাশ : সোমবার, ১০ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৯ মে, ২০২১ ২৩:২৩

পাচারের সময় খাদ্য অধিদফতরের সিল মারা ৪০০ বস্তা গম জব্দ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

Google News

রাতের আঁধারে বিক্রির জন্য পাচারের সময় খাদ্য অধিদফতরের সিল মারা ৪০০ বস্তা সরকারি গম জব্দ করেছে পুলিশ। শনিবার গভীর রাতে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড রসুলপুর দীঘিপাড়া থেকে ট্রলিতে বোঝাই করা এই গম জব্দ করা হয়েছে। গতকাল দুপুরে রাজশাহীর গোদাগাড়ী কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মাহমুদুল হাসান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঈদের আগে সরকারি এই ৪০০ বস্তা গম চারটি ট্রলিতে করে বিক্রির জন্য পাচার করা হচ্ছিল। গোপন তথ্যের ভিত্তিতে কাঁকনহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের রসুলপুর দীঘিপাড়া গ্রামের আতাউর রহমান আতার বাড়ির সামনে থেকে ট্রলিসহ গমের বস্তাগুলো জব্দ করা হয়। তবে অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আতাউর পালিয়ে যান।

অভিযানের পর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জানে আলম, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ও গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটোয়ারী ঘটনাস্থল পরিদর্শন করেন। এই ঘটনার পর ব্যবসায়ী আতাউর রহমান গা ঢাকা দিয়েছেন। বর্তমানে তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটোয়ারী বলেন, জব্দ করা গমের বস্তাগুলো বর্তমানে কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রে রাখা আছে। এছাড়া স্থানীয় ব্যবসায়ী আতাউর রহমান আতাকে প্রধান আসামি করে অজ্ঞতানামা আরও ১০-১৫ জনের নামে মামলা করা হচ্ছে বলে জানান ওসি।

এই বিভাগের আরও খবর