বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

বিএনপিকে মাঠে নেমে পড়তে হবে

নিজস্ব প্রতিবেদক

বিএনপিকে মাঠে নেমে পড়তে হবে

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বিএনপির উদ্দেশে বলেছেন, কথা বলা বাদ দেন, মাঠে নামেন। এই ভোট ডাকাতদের সরাতে চাইলে লাঠিসোঁটা যা আছে নিয়ে নেমে পড়তে হবে। ভোট ডাকাতরা পালিয়ে যাবে। বর্তমান ভোট ডাকাতদের সরিয়ে অন্য কাউকে আনলে হবে না।  গতকাল জাতীয় প্রেস ক্লাবে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

সংগঠনের চেয়ারম্যান কে এম আবু তাহেরের সভাপতিত্বে আরও বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহামুদুর রহমান মান্না, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর প্রমুখ।

বিএনপি নেতাদের উদ্দেশে ডা. জাফরুল্লাহ বলেন, বেগম জিয়া যদি মুক্ত হয়ে থাকেন তাহলে তাকে অন্তত হুইল চেয়ারে করে চন্দ্রিমা উদ্যানে নিয়ে যান। আরও সুন্দর হতো হুইল চেয়ার যদি জাইমা রহমান (তারেক রহমানের মেয়ে) ঠেলে নিয়ে যেত। সেটা যদি হতো তাহলে আজ এখানে ঝড় বইত, সেই উত্তাল ঝড়ে ভোট ডাকাতরা পালিয়ে যেত। আর যদি খালেদা জিয়া বন্দী হয়ে থাকেন, তাহলে তাকে দ্রুত মুক্তির ব্যবস্থা করুন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সাহসী নারী উল্লেখ করে ডা. জাফরুল্লাহ বলেন, প্রথমবার যখন ক্ষমতায় এসেছিলেন, তখন আমি বলেছিলাম ট্রানজিট দিয়েন না। তিনি আমার পরামর্শ নিয়েছিলেন। আজকে দেখেন ট্রানজিটে কী পরিমাণ লুট হচ্ছে। এ জন্যই বলি আমাদের খালেদা জিয়াকে দরকার। তাকে আরও ছয় মাসের জামিন দিয়েছে। যদি ছয় মাস জেল স্থগিত করা হয়, তাহলে তো উনি মুক্ত। ছয় মাসের জন্য যদি মুক্ত হয়ে থাকেন তাহলে কবে থেকে মুক্ত বা কবে থেকে মুক্ত হবেন?

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর