শনিবার, ৩০ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

চট্টগ্রামে যুবলীগের সম্মেলন ২৮, ২৯ ও ৩০ মে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

যুবলীগের চট্টগ্রাম দক্ষিণ, উত্তর ও মহানগর শাখার ত্রিবার্ষিক সম্মেলন ২৮, ২৯ ও ৩০ মে। গতকাল প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। এর আগে ৫ এপ্রিল চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের কাছ থেকে জীবনবৃত্তান্তও নেওয়া হয়েছে। এখানে পৃথকভাবেই ১৯১টি বায়োডাটা কেন্দ্রীয় কমিটিতে জমা দেন পদপ্রত্যাশীরা। দলীয় সূত্রে জানা গেছে, যুবলীগের সাংগঠনিক কর্মকান্ড আরও গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ সম্মেলনের এ তারিখ নির্ধারণ করেন।

কেন্দ্রীয় যুবলীগসূত্রে জানা গেছে, চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ছয়টি পদের জন্য প্রত্যাশী রয়েছেন পৃথক তিন সাংগঠনিক কমিটির প্রায় ২০০ নেতা। সম্প্রতি সংগঠনের গুরুত্বপূর্ণ এ দুটি পদে প্রার্থী হতে জীবনবৃত্তান্তও জমা দিয়েছেন তারা। অনেকে তদবিরও চালিয়ে যাচ্ছেন।

কেন্দ্রীয় যুবলীগের উপদফতর সম্পাদক দেলোয়ার শাহাজাদা বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল ও শক্তিশালী করতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন নেতারা।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর