সোমবার, ১৬ মে, ২০২২ ০০:০০ টা

বাজার অসাধু ব্যবসায়ীদের দখলে : খেলাফত মজলিস

নিজস্ব প্রতিবেদক

খেলাফত মজলিসের আমির অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, বাজার অসাধু ব্যবসায়ী সিন্ডিকেটের দখলে চলে গেছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে দেশবাসীর নাভিশ্বাস উঠেছে। সব নিত্যপণ্যের দাম বাড়ছে। সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সম্পূর্ণরূপে ব্যর্থতার পরিচয় দিয়েছে। গতকাল রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন সেমিনার হলে কেন্দ্রীয় তরবিয়তী মজলিসে তিনি এসব কথা বলেন। আরও বক্তব্য রাখেন মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, অধ্যাপক মো. আবদুল জলিল প্রমুখ।

মোহাম্মদ ইসহাক বলেন, ১১৬ আলেম ও ইসলামী বক্তাকে হেয়প্রতিপন্ন করে দুদকের মিথ্যা অভিযোগ দায়ের ইসলাম বিদ্বেষী চক্রের ধারাবাহিক ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ।

তথাকথিত গণকমিশনের ইসলাম ও আলেম বিদ্বেষী কর্মকান্ড কোনোভাবেই মেনে নেওয়া যাবে না। অতীতে যারা ইসলামকে স্তব্ধ করে দিতে চেয়েছে তারাই স্তব্ধ হয়ে গেছে। ইসলামী বক্তারা আবহমান কাল থেকে ধর্মীয় সভা, ওয়াজ মাহফিলের মাধ্যমে মানুষকে ন্যায় ও সত্যের দিকে, শান্তির ধর্ম ইসলামের দিকে উদ্বুদ্ধ করে আসছেন। ওয়াজ মাহফিল বন্ধের ষড়যন্ত্র তৌহিদি জনতা রুখে দেবে।

সর্বশেষ খবর