বৃহস্পতিবার, ৫ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

শিশুপুত্রকে আছড়ে হত্যা পাষণ্ড পিতার

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে পাঁচ বছরের শিশুপুত্রকে আছড়ে হত্যার অভিযোগে পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত শিশু জুনায়েদের মা কামরুন্নাহার বেগম গতকাল গোপালগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় একমাত্র শিশুটির পিতা সাইফুল ইসলামকে আসামি করা হয়েছে। গোপালগঞ্জ সদর থানার ওসি মো. জাবেদ মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, রিকশাচালক সাইফুল ইসলাম স্ত্রী-সন্তান নিয়ে গোপালগঞ্জের ঘোষেরচর গ্রামের কলাবাগান এলাকায় ভাড়া থাকেন। তার স্ত্রী কামরুন্নাহার বেগম শহরের বিভিন্ন বাড়িতে ঝিয়ের কাজ করে সংসার চালাতেন।

কামরুন্নাহার বেগম অভিযোগ করে বলেন, গত রবিবার দুপুরে স্বামী-সন্তান নিয়ে খাটে শুয়ে ছিলাম। সে সময়ে আমাদের মধ্যে নানা বিষয় নিয়ে বাগবিতন্ডা হয়। এ সময় ক্ষিপ্ত হয়ে আমাকে ও আমার ছেলেকে সে মারপিট করে। একপর্যায়ে আমার স্বামী ছেলেকে ধরে আছাড় দেয়। তাকে প্রথমে গোপালগঞ্জ আড়াই শ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে ওইদিন সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার সন্ধ্যায় জুনায়েদ মারা যায়। ছেলের মৃত্যুর পর আমি মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পে অভিযোগ করলে পুলিশ তাকে আটক করে।

এবং পরে গোপালগঞ্জ থানা পুলিশে সোপর্দ করে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর