সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বাংলাদেশে ক্রাউন প্লাজা হোটেলের আনুষ্ঠানিক যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশে প্রথমবারের মতো যাত্রা শুরু করল বিলাসবহুল ক্রাউন প্লাজা হোটেল। ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে আইএইচজি হোটেলস অ্যান্ড রিসোর্টস রাজধানীর অভিজাত এলাকা গুলশান ২-এর কেন্দ্রস্থলে গতকাল হোটেলটির আনুষ্ঠানিক যাত্রা ঘোষণা করে।

এ উপলক্ষে গতকাল হোটেলটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বলা হয়, ক্রাউন প্লাজা হোটেলস অ্যান্ড রিসোর্টস হলো বিশ্বের বৃহত্তম প্রিমিয়াম হোটেল ব্র্যান্ডগুলোর মধ্যে একটি, যেখানে পৃথিবীর প্রধান শহরগুলোতে ৪০০টিরও বেশি হোটেল ও ৬৫টি দেশে রিসোর্ট রয়েছে। হোটেলটিতে অতিথিদের সর্বাধিক আরাম এবং সুবিধা নিশ্চিত করতে রয়েছে সর্বাধুনিক ডিজাইনের ১৪৯টি প্রশস্ত গেস্টরুম এবং স্যুট। হোটেলটিতে একটি ফ্রি-ফর্ম আউটডোর সুইমিং পুল, ছাদে সানবাথিং এরিয়াসহ সানডেক, জিমসহ ২৪ ঘণ্টা ফিটনেস সার্ভিস, নান্দনিক সাজে সজ্জিত রেস্তোরাঁ এবং বারসহ আধুনিক সব সুযোগ-সুবিধা। বিভিন্ন সামাজিক অনুষ্ঠান বা মিটিংয়ের জন্য একটি বলরুম এবং ১৫০-২০০ জন অতিথি ধারণক্ষমতার একাধিক মিটিং রুম রয়েছে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ২৫ মিনিট ড্রাইভের দূরত্বে অবস্থিত হোটেলটি পর্যটকদের জন্য একটি দুর্দান্ত পছন্দের ঠিকানা হবে।

ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টসের ব্যবস্থাপনা পরিচালক তানজির আলম সিদ্দিকী বলেন, বাংলাদেশে প্রথম ক্রাউন প্লাজা হোটেল খোলার জন্য আইএইচজি হোটেলস অ্যান্ড রিসোর্টের সঙ্গে অংশীদার হতে পেরে আমরা আনন্দিত। হোটেলটি ব্যবসায়িক এবং অবসর ভ্রমণকারী উভয়ের জন্য একটি মানসম্পন্ন অবকাশযাপন কেন্দ্র হবে। ক্রাউন প্লাজার সূচনা বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধি এবং আতিথেয়তা শিল্পের প্রবৃদ্ধিকে আরও জোরদার করবে।

ক্রাউন প্লাজা ঢাকা গুলশানের জেনারেল ম্যানেজার কার্তি ভিকে বলেন, বিশ্বব্যাপী আইএইচজি হোটেল এবং রিসোর্ট সুপরিচিত। আমরা বাংলাদেশে বিশ্বের অন্যতম বৃহত্তম প্রিমিয়াম হোটেল ব্র্যান্ড ক্রাউন প্লাজা চালু করতে পেরে আনন্দিত এবং আমাদের নতুন এই আয়োজনের অভিজ্ঞতার জন্য আধুনিক ভ্রমণকারীদের স্বাগত জানাতে উন্মুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর