সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বিএনপির কেউ সাত্তারের পক্ষে কাজ করলে তাকে বহিষ্কার করা হবে

-রুমিন ফারহানা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বিএনপির কেউ সাত্তারের পক্ষে কাজ করলে তাকে বহিষ্কার করা হবে

বিএনপির সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা ‘ব্রাহ্মণবাড়িয়ার উপনির্বাচনে বিএনপির কেউ স্বতন্ত্রপ্রার্থী উকিল আবদুস সাত্তার ভূঁইয়ার পক্ষে কাজ করলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে’ উল্লেখ করে বলেছেন, বিএনপির ইমেজ নষ্ট করতে সাত্তারকে চাপে ফেলে নির্বাচনে আনা হয়েছে এবং যে কোনোভাবেই হোক সরকার তাকে পাস করিয়ে আনবে। গতকাল দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে একটি রেস্টুরেন্টে উপজেলা বিএনপি আয়োজিত সেমিনারে রুমিন ফারহানা আরও বলেন, ‘উনাকে (সাত্তার) পাস করিয়ে আনা হবে। এখানে তো ভোট হচ্ছে না, আপনারাও বুঝতে পারছেন। আওয়ামী লীগের যারা প্রার্থী ছিলেন তারা বসে পড়েছেন। তারা নির্বাচনে অংশ নেননি। তার মানেটা কী? তারা জানেন যে, একটা কলাগাছ দাঁড়ালেও পাস করবে। তাই উনার কোনো ভোট নেই।

বিএনপির ভোট উনার নেই, আওয়ামী লীগের ভোটও উনার নেই। সম্ভবত তাকে ডিক্লেয়ার দিয়ে পাস করিয়ে দেবে।’ তিনি আরও বলেন, বিএনপির কোনো নেতা-কর্মী যদি বহিষ্কৃত উকিল আবদুস সাত্তার ভূঁঁইয়ার পক্ষে কাজ করেন তাহলে তাদেরও দল থেকে বহিষ্কার করা হবে। একই সঙ্গে তিনি ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

সেমিনারে আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ শাজাহান সিরাজের সভাপতিত্বে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন জয়, উপজেলা যুবদলের সদস্য সচিব নাসির মুন্সি, উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতারা বক্তব্য দেন।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের তিন নেতা মাহবুবুল বারী চৌধুরী মণ্টু, মঈন উদ্দিন মঈন ও অধ্যক্ষ শাহজাহান আলম সাজু তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। ফলে নির্বাচনে সাত্তারসহ এখন পাঁচ প্রার্থী অংশগ্রহণ করছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর