মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

কাভার্ড ভ্যানের ধাক্কায় পাঠাও চালক ও স্বামীর সঙ্গে অভিমানে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে আলাদা ঘটনায় রবিবার রাতে দুজনের মৃত্যু হয়েছে। পল্টনে কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষে পাঠাও চালক এবং খিলগাঁওয়ে বিয়ের পর স্বামীর বাড়ি যাওয়ার আগেই অভিমানে স্ত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহতরা হলেন- মো. শহিদুল ইসলাম (৪০) ও মাহফুজা আক্তার নিশি (২৬)। তাদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়।

শহিদুলের শ্যালক জোবায়ের হোসেন জামিল জানান, রবিবার রাত সোয়া ২টার দিকে পল্টনের বটতলা এলাকা দিয়ে যাচ্ছিলেন শহিদুল। এ সময় কাভার্ড ভ্যানের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি রাইড শেয়ারিং পাঠাও চালক ছিলেন।  পল্টন থানার এসআই মো. আবদুল জলিল জানান, রবিবার রাতে নয়াপল্টনের স্কাউট ভবনের সামনের সড়কে অজ্ঞাত কাভার্ড ভ্যানের ধাক্কায় শহিদুলের মৃত্যু হয়। তিনি বাসায় ফিরছিলেন। তার বাড়ি মৌলভীবাজারের রাজনগরে।

 তিনি সবুজবাগ থানার বাসাবো এলাকার কদমতলা হক আবাসিক সোসাইটিতে থাকতেন।

এদিকে, নিশির ভগ্নিপতি মো. আতিকুর রহমান জানান, খিলগাঁও থানার তিলপাপাড়ার ১০৭/১/এ ষষ্ঠ তলা ভবনের দ্বিতীয় তলায় মা-বাবার সঙ্গে থাকতেন নিশি। প্রায় ১৪ মাস আগে বিয়ে হলেও তার স্বামী তাকে ঘরে তুলে নেয়নি। এ বিষয়ে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। তার স্বামী জাহাঙ্গীর আলম জুয়েল স্থানীয় একটি ফ্যাশন কোম্পানিতে চাকরি করেন। রবিবার রাতে স্বামীকে বাসায় আসতে বলেন নিশি। স্বামী কিছুটা দেরিতে আসেন।

এতে সে স্বামীর সঙ্গে অভিমান করে ঘরের দরজা বন্ধ করে দেয়। পরে অনেক ডাকাডাকি করে দরজা না খোলায় পরিবারের সবাই মিলে দরজা ভেঙে ফেলেন। ভিতরে গিয়ে দেখেন গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে নিশি। দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর