শিরোনাম
শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

সাক্ষ্য দিলেন বড় ভাই তৈমুর আলম খন্দকার

সাব্বির হত্যা মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে আলোচিত ব্যবসায়ী নেতা সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় সাক্ষ্য প্রদান করেছেন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। পাশাপাশি তার কাছ থেকে আরও সাক্ষ্য গ্রহণের জন্য ৯ মার্চ তারিখ নির্ধারণ করেছেন আদালত।

গতকাল দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শাম্মি আখতারের আদালতে এ সাক্ষ্য গ্রহণ করা হয়। এর আগে বেলা সাড়ে ১১টায় কড়া নিরাপত্তায় সাব্বির আলম হত্যা মামলার অন্যতম আসামি শীর্ষ সন্ত্রাসী জাকির খান, নাজির হোসেন ও মোক্তার হোসেনকে আদালতে হাজির করা হয়। সাব্বির আলম খন্দকারের পক্ষে আইনজীবী ছিলেন তারই বড় মেয়ে খন্দকার ফাতেমা-তুজ জোহরা শবনম।

তিনি জানান, ২০ বছর পর আমার বাবার হত্যা মামলার প্রথম সাক্ষ্য গ্রহণ হলো। আজকের সাক্ষ্যটা শেষ হয়নি। অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার জানান, সাক্ষ্য প্রদানের সময় আমি জাকির খানসহ তার সহযোগীদের বিরুদ্ধে কীভাবে কেন জাকির খান ও সহযোগীরা এ হত্যায় জড়িত, তা বলার চেষ্টা করেছি। মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আবদুুর রহিম বলেন, এ মামলায় একজনের সাক্ষ্য গ্রহণ হলো। মামলায় আরও ২৭-২৮ জন সাক্ষী রয়েছেন। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, মামলার পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ ৬ মার্চ নির্ধারণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর