শুক্রবার, ৩ মার্চ, ২০২৩ ০০:০০ টা

চূড়ান্ত আঘাত করার এখনই সময় : মান্না

নিজস্ব প্রতিবেদক

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, আওয়ামী লীগ নির্বাচনের নামে আর একটা কারসাজি করতে পারলে তখন জনগণের দুর্ভোগ আরও বাড়বে। তিনি বলেন, এই ফোর-টোয়েন্টি সরকারের কাছে আর কোনো দাবি জানিয়ে লাভ নেই। এরা মিথ্যুক, এরা ভণ্ড, এরা প্রতারক, এরা ডাকাত। এরা সারা দেশের মানুষের টাকা লুট করে বিদেশে পাচার করেছে। এ সরকার গণমাধ্যম বন্ধ করে দেবে এটা তো খুবই স্বাভাবিক। এখনই সময় চূড়ান্ত লড়াই করার। চূড়ান্ত আঘাত এখনই করতে হবে।

গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ সিভিল রাইটস সোসাইটি (বিসিআরএস) আয়োজিত বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি। দৈনিক দিনকালসহ বন্ধ সব মিডিয়া খুলে দেওয়ার দাবিতে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

বিসিআরএস চেয়ারম্যান জাকির হোসেনের সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক এস এম তাজুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ ও সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস খান, গণ অধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর, বিএফইউজে সভাপতি এম আবদুল্লাহ, মহাসচিব নুরুল আমিন রোকন, সহসভাপতি মো. মোদাব্বের হোসেন, সহকারী মহাসচিব শফিউল আলম দোলন, সাংগঠনিক সম্পাদক খুরশীদ আলম, ঢাকা সাংবাদিক সমবায় সমিতির সভাপতি সদরুল হাসান, বাংলাদেশ কল্যাণ পার্টির ভাইস চেয়ারম্যান সাহিদুর রহমান তামান্না, গণ অধিকার পরিষদের যুগ্ম সদস্য সচিব ফাতিমা তাসনিম, জাসাস সদস্য সচিব জাকির হোসেন রোকন প্রমুখ বক্তব্য রাখেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর